ধনাঢ্য ব্যবসায়ীর পুত্রের কাছে মিলল ইয়াবা

0
15

কক্সবাজার জেলার টেকনাফের ধনাঢ্য ব্যবসায়ী নুরুল ইসলামের ছেলে আতিকুল আলম তারেক (২২)।  চট্টগ্রামের সাউদার্ন বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শেষ বর্ষে অধ্যয়নরত।  ছাত্র পরিচয়ের আড়ালে তারেক একজন প্রতিষ্ঠিত ইয়াবা বিক্রেতা। টেকনাফ থেকে ইয়াবা এনে বিক্রি করেন বিভিন্ন কলেজ-বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের কাছে।

তারেককে মঙ্গলবার রাতে নগর গোয়েন্দা পুলিশের একটি টিম নগরীর পাঁচলাইশ থানার খ্রিস্টান সেমিট্রি রোড থেকে গ্রেফতার করেছে।  তার কাছে ১০ হাজার পিস ইয়াবা পাওয়া গেছে।  গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে তারেক পুলিশকে ইয়াবা ব্যবসার বর্ণনা দিয়েছেন।

জানতে চাইলে নগর গোয়েন্দা পুলিশের পশ্চিম জোনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি-ডিবি) এ এ এম হুমায়ুন কবির বলেন, তারেকের পরিবারের কয়েকজন সদস্যও ইয়াবা ব্যবসায় জড়িত।  মূলত তারাই তারেককে ইয়াবা সরবরাহ করে।  তারেক চট্টগ্রামে এনে তার বন্ধু সার্কেলে এবং বিভিন্ন জায়গায় ইয়াবা বিক্রি করে। বিভিন্ন কলেজ-বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরাই মূলত তারেকের ক্রেতা।

অভিযানে অংশ নেওয়া নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক (পাহাড়তলী-আকবর শাহ) মো.কামরুজ্জামান জানান, তারেকের বাবা নূরুল আলমের টেকনাফে একটি পেট্রোল পাম্প, একটি অটোরাইস মিল, সারের ডিলারশিপ, সিএনজি অটোরিকশা এবং ১০-১২টি ভাড়া দোকান আছে।  তারেকের বোনের স্বামী ফজর আলী ও ছোট ভাই মোহাম্মদ আলী টেকনাফের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী।

ফজর আলীকেও চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশ গ্রেফতার করেছিল।  তিনি বর্তমানে কারাগারে আছেন।

তারেককে গ্রেফতারের পর তার দেওয়া তথ্য অনুযায়ী পুলিশ পাঁচলাইশ থানার বিবিরহাট থেকে রফিক নামে আরও একজনকে গ্রেফতার করেন। তার কাছেও ১০ হাজার পিস ইয়াবা পাওয়া গেছে।

সিটিজিনিউজ/এইচএম 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here