পাকিস্তান ও শ্রীলঙ্কার ম্যাচের শেষ সিরিজ লাহোরে অনুষ্ঠিত হবে

0
25

ক্রিয়া ডেস্ক   :: পাকিস্তান ও শ্রীলঙ্কার মধ্যকার তিন ম্যাচের টি-টুয়েন্টি সিরিজের শেষটি লাহোরে অনুষ্ঠিত হবে। তবে ২০০৯ সালে যে শ্রীলঙ্কার ক্রিকেট দলের টিম বাসে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছিল, সেই দলটি কি আর সহজেই লাহোরে যেতে রাজি হবে? তার উপর কোনো দেশই পাকিস্তানের মাটিতে খেলতে নিরাপদ বোধ করে না এখনো।

লাহোরে না খেলতে অনুরোধ করে তাই নিজ দেশের বোর্ডকে চিঠি দিয়েছিল ৪০ জন শ্রীলঙ্কান ক্রিকেটার। তবে এখন সেই ক্রিকেটারদের অনেকেই সিদ্ধান্ত বদল করেছে বলে খবর ক্রিকবাজের।পাকিস্তানের বিপক্ষে এই মুহূর্তে ৫ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলছে শ্রীলঙ্কা।

বুধবার খেলবে তৃতীয় ওয়ানডে। ওয়ানডে সিরিজ শেষে দুই দলের মধ্যে হবে তিন ম্যাচের টি-টুয়েন্টি সিরিজ। সেই টি-টুয়েন্টি সিরিজের শেষ ম্যাচটিই লাহোর অনুষ্ঠিত হওয়ার কথা। কিন্তু তার আগেই শ্রীলঙ্কার নিয়মিত অধিনায়ক উপুল থারাঙ্গা সেই ম্যাচ থেকে নিজেকে সরিয়ে নেন।

পরে ৪০ জন ক্রিকেটার তো না খেলার ব্যপারে বোর্ডকে চিঠিই দেন। এরপরও অবশ্য শ্রীলঙ্কা ক্রিকেট দলের সাপোর্ট স্টাফ পাকিস্তানে খেলতে যেতে রাজি হয়েছিলেন।

এবার ক্রিকেটাররাও সম্মতি হয়েছেন বলে খবর। শ্রীলংকার ক্রিকেট বোর্ডের সভাপতি সুমাথিপালা আগে থেকেই বলে আসছিলেন যতকিছুই হোক পাকিস্তানে সেরা দলই পাঠাবেন তারা।

শ্রীলঙ্কা বোর্ডেরই এক কর্মকর্তা ক্রিকবাজকে জানিয়েছেন, ‘আমাদের পরিকল্পনায় যে ২২ জন ক্রিকেটার আছেন তাদের মধ্যে ১৫ জন মোটামুটিভাবে রাজি আছেন পাকিস্তানে যাওয়ার ব্যপারে।

আমরা তৃতীয় ওয়ানডের আগে তাদের ওপর বেশি জোর দিতে চাইছি না। খেলাটা শেষ হোক, এরপর আমরা বুঝতে পারব আসলেই কারা যাচ্ছেন। সেভাবেই ১৫ জনের দল ঘোষণা করা হবে।’
সিটিজিনিউজ / এসএ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here