সুদীপ্তের হত্যার প্রতিবাদে সিটি কলেজ ছাত্রলীগ ও ছাত্রসংসদের বিক্ষোভ মিছিল-সমাবেশ 

0 18

Get real time updates directly on you device, subscribe now.

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সহ-সম্পাদক সুদীপ্ত বিশ্বাসকে পরিকল্পিতভাবে হত্যার প্রতিবাদে বুধবার (১৮ অক্টোবর)  দুপুর ১টায় সরকারি সিটি কলেজ ছাত্রলীগ ও ছাত্রসংসদের উদ্যোগে এ কর্মসূচী পালন করা হয়।

বিক্ষোভ মিছিল কলেজ ক্যাম্পাস থেকে শুরু হয়ে নগরীর নিউমার্কেট এলাকা প্রদক্ষিণ করে পুনরায় কলেজ ক্যাম্পাসে সংক্ষিপ্ত বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত সমাবেশে সভাপতিত্ব করেন সরকারি সিটি কলেজ ছাত্রসংসদের বৈকালিক শাখার ভি.পি রাজিব হাসান রাজন। এতে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি আ ফ ম সাইফুদ্দিন, নোমান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শওকত আলী রনি, সহ-সম্পাদক আজিজুল হক আজিজ, ওমর ফারুক, সদস্য মমসাদ হোসেন রাব্বি, আরাফাত রুবেল, সরকারি সিটি কলেজ ছাত্রলীগ নেতা মো. আকবর হোসেন রাজন, মো. আলী মিঠু, মঈনুদ্দিন হোসাইনী, অভি শীল, আবদুল মালেক, শুভ ঘোষ, আরমান সাজিদ, আবদুল হাবীব বাপ্পী, শহীদুল ইসলাম বিজয়, ইয়াছিন আরাফাত আরমান, ফরহানুল হক রাকিব, মো. হাবিবুল্লাহ আবরার, ইশতিয়াক হায়দার রাহাত, গিয়াস উদ্দিন রনি প্রমুখ।

বিক্ষোভ সমাবেশে বক্তারা সুদীপ্ত বিশ্বাসের হত্যাকারীদের মূলহোতা ও অবশিষ্ট সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে বিচারের দাবি জানান এবং সুদীপ্ত বিশ্বাসের হত্যাকারীদের বিচারের দাবিতে রাজপথে বিক্ষোভ জানাতে গিয়ে বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক আবদুর রহিম জিল্লুকে গ্রেফতারের তীব্র নিন্দা জানান এবং নি:শর্তে মুক্তি দাবি করেন।

সিটিজিনিউজ/এইচএম 

You might also like

Leave A Reply

Your email address will not be published.