টাইগার জিন্দা হের পোস্টার প্রকাশ হলো

0
17

বিনোদন ডেস্ক   ::  দীপাবলিতে আমিরভক্তরা উপহার হিসেবে পাচ্ছেন ‘সিক্রেট সুপারস্টার’ ছবিটি। আর সালমানভক্তদের উপহার ‘টাইগার জিন্দা হ্যায়’ তুলে রাখা হয়েছে বড়দিনের জন্য।

তাই বলে এবারের দীপাবলিটি কি উপহার ছাড়াই কাটাবেন সালমানভক্তরা? না সেটি হতে দেননি টাইগার জিন্দা হ্যায়-এর পরিচালক আলী আব্বাস জাফর।

জুম টিভির খবরে প্রকাশ, সালমানভক্তদের দীপাবলির উপহার হিসেবে টুইটারে মুক্তি দিয়েছেন টাইগার জিন্দা হ্যায় চলচ্চিত্রের পোস্টার।

টুইটারে ছবিটির পোস্টার শেয়ার দিয়ে জাফর লিখেছেন, ‘দীপাবলির উপহার। পছন্দ হয়েছে? বাকিটুকু বড়দিনে পাবে’। ছবিটির পোস্টারে সালমানকে পুরোপুরি দেখা যায়নি।

বরং সালমানের চেহারা আড়াল করা হয়েছে অত্যাধুনিক বন্দুকের আড়ালে। এ ছাড়া সালমানের কপালে আঘাতের চিহ্নও দেখা গেছে।

ছবিটির পোস্টারে লেখা ছিল, ‘নো ওয়ান হান্টস লাইক অ্যা ওউন্ডেড টাইগার’। অর্থাৎ আহত বাঘের মতো আর কেউ শিকার করতে পারে না’।

২০১২ সালে মুক্তি পাওয়া ‘এক থা টাইগার’-এর দ্বিতীয় পর্ব হিসেবে ইয়াশ রাজ ফিলমসের ব্যানারে নির্মাণ করা হচ্ছে ‘টাইগার জিন্দা হ্যায়’।

শুরু থেকেই চলচ্চিত্রটির শুটিংয়ের বিভিন্ন ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রকাশ করছেন পরিচালক আলী আব্বাস জাফর।জাফরের পরিচালনায় এটি সালমানের দ্বিতীয় চলচ্চিত্র। এর আগে ‘সুলতান’ ছবিটিও পরিচালনা করেছিলেন জাফর।

‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির মাধ্যমে দীর্ঘ পাঁচ বছর পর আবার একসঙ্গে পর্দায় অভিনয় করতে যাচ্ছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। বড়দিনকে কেন্দ্র করে চলতি বছরের ২২ সেপ্টেম্বর ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।
সিটিজিনিউজ / এসএ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here