যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর হামলায় নিহত ৩

0
15

আন্তর্জাতিক ডেস্ক    ::   যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ড অঙ্গরাজ্যে বন্দুকধারীর হামলায় কমপক্ষে তিনজন নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরো দুজন। স্থানীয় সময় বুধবার সকাল ৯টার দিকে বাল্টিমোর শহরের এমরটোন বিজনেস পার্ক এলাকায় এ হামলা চালানো হয়।

সংবাদমাধ্যম সিএনএনকে স্থানীয় পুলিশ কর্মকর্তা জেফরি গালার জানান, রাদি লাবিব প্রিন্স(৩৭)নামের এক ব্যক্তি এই হামলা চালিয়েছে বলে সন্দেহ করা হচ্ছে।

এমরটোন বিজনেস পার্ক এলাকায় ‘অ্যাডভান্স গ্রানাইট সল্যুশন’ নামের একটি প্রতিষ্ঠানের কর্মীদের ওপর গুলি চালান তিনি। হামলার পর গাড়ি নিয়ে পালিয়ে যান। হামলার চার মিনিট পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় বলে জানান জেফরি।

আহত দুজনের অবস্থা গুরুতর বলে জানিয়েছে পুলিশ। তাদের ‘বাল্টিমোর শক ট্রমা সেন্টার’-এ ভর্তি করা হয়েছে। তবে হামলার পেছনের কারণ এখনো নিশ্চিত নয় বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তা জেফরি।

তবে ওই ব্যবসায় প্রতিষ্ঠানের সঙ্গে সংশ্লিষ্টতার জের ধরেই এই হামলা চালানো হতে পারে বলে ধারণা করা হচ্ছে। সিএনএনের খবরে বলা হয়, হামলার পর ঘটনাস্থলে পুলিশি নিরাপত্তা জোরদার করা হয়েছে। বন্ধ করে দেওয়া হয়েছে স্থানীয় পাঁচটি স্কুল। এতে শিক্ষার্থীরা ওই স্কুলগুলোর ভেতরে আটকা পড়েছে।

এর আগে ১ অক্টোবর যুক্তরাষ্ট্রের নেভাদা অঙ্গরাজ্যের লাস ভেগাসে একটি কনসার্টে বন্দুকধারীর হামলায় নিহত হয় ৫৮ জন। আহত হয় ৫০০ জনের বেশি। হামলাকারী ওই বন্দুকধারীর নাম স্টিফেন প্যাডক (৬৪)।
সিটিজিনিউজ / এসএ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here