এবার দর্শকদের হাতে মার খেলেন পর্তুগিজ গোলরক্ষক

0

ক্রিয়া ডেস্ক   :: খেলায় তখন সমতা। ইউরোপা লিগের ম্যাচে ষষ্ঠ মিনিটে লিওর দেওয়া গোল ততক্ষণে শোধ করে দিয়েছে এভারটন। প্রতিপক্ষের মাঠে দারুণ খেলে চলছে ফরাসি ক্লাব লিও।

৬৫তম মিনিটে এভারটনের অ্যাশলে উইলিয়ামস ধাক্কা মেরে বসেন লিওর পর্তুগিজ গোলরক্ষক অ্যান্তনি লোপেজকে।এরপরেই খেলোয়াড়দের মধ্যে ছোটখাটো একটা সংঘর্ষ বেধে যায়। এ সময় এভারটনের এক দর্শক আঘাত করে বসেন লোপেজকে।

লিওর গোলরক্ষকও মারতে উদ্যত হন সেই দর্শককে। তবে পারেননি। কারণ এভারটনের সেই দর্শকের কোলে ছিল এক শিশু! দর্শকের হাতে ফুটবলার মার খাওয়ার বিষয়টি এখন বেশ আলোচনায় পরিণত হয়েছে।

মার খেয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন লোপেজ। তিনি বলেন, ‘এটা সত্যিই বিস্ময়কর। ইংল্যান্ডে এসে দর্শকের কাছে মার খেতে হলো।

আমার মনে হয় না এটা ইংলিশ ফুটবলের সংস্কৃতি, তবে আমি মর্মাহত।’ এই ঘটনায় এভারটনের ওপর উয়েফার নিষেধাজ্ঞা নেমে আসতে পারে।

লোপেজ লাঞ্ছিত হওয়ার ঘটনায় বিস্ময় প্রকাশ করেছেন লিওর তারকা ফুটবলার বার্টান্ড তোরে। তিনি বলেন, ‘মাঠে ঢুকে একজন দর্শক ফুটবলারকে মারবে এটা সাধারণ বিষয় নয়।’ সেই দর্শকের ওপর আজীবন নিষেধাজ্ঞা জারি করেছে এভারটন ক্লাব কর্তৃপক্ষ। এদিকে ইউরোপা লিগে জয় পেয়েছে আর্সেনাল।

সার্বিয়ান ক্লাব রেড স্টার বেলগ্রেডকে ১-০ গোলে হারিয়েছে ইংলিশ ক্লাবটি। গোলের জন্য ম্যাচের ৮৫ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয় গানারদের।

শেষ পর্যন্ত জিরুদের গোলে জয় পায় আর্সেনাল। এদিকে পচা শামুকে পা কাটিয়েছে এসি মিলান, ডায়নামো কিয়েভ ও ভিলারিয়াল।

গ্রিসের অখ্যাত ক্লাব এইকে এথেন্সের সঙ্গে ড্র করেছে ইতালির বিখ্যাত ক্লাব এসি মিলান। সুইজারল্যান্ডের ক্লাব ইয়ং বয়েজের সঙ্গে ড্র করেছে ডায়নামো কিয়েভ ও স্পেনের ক্লাব ভিলারিয়াল পয়েন্ট খুইয়েছে চেক প্রজাতন্ত্রের দল স্লাভিয়া প্রাহার বিপক্ষে।
সিটিজিনিউজ / এসএ

Share.

Leave A Reply