প্রথম দিনেই রেকর্ড গড়ল ‘সিক্রেট সুপারস্টার’

0 11

Get real time updates directly on you device, subscribe now.

বিনোদন ডেস্ক  :: আমির খানের ছবি মানেই যেন বক্স অফিসে রেকর্ডের ভাঙচুর। এর আগেও অনেকবার পুরোনো রেকর্ডকে মুছে দিয়ে সেখানে নিজের নাম লিখে দিয়েছেন আমির।

ব্যতিক্রম হয়নি গতকাল মুক্তি পাওয়া ‘সিক্রেট সুপারস্টার’-এর ক্ষেত্রেও। প্রথম দিনই বক্স অফিস সংশ্লিষ্টদের ধারণার চেয়েও বেশি আয় করেছে সিক্রেট সুপারস্টার। আর তাতেই ভেঙে গেছে বরুন ধাওয়ানের ‘জুড়ুয়া ২’ ছবির রেকর্ড।

প্রেস কেএস ডটকমের খবরে প্রকাশ, বক্স অফিস সংশ্লিষ্টরা ধারণা করেছিলেন প্রথম দিনে আমিরের ‘সিক্রেট সুপারস্টার’-এর আয় দাঁড়াবে ১৫ কোটি রুপিতে। কিন্তু প্রথম দিনে ‘সিক্রেট সুপারস্টার’ আয় করেছে ১৬ কোটি রুপি।

এর মাধ্যমে বরুনের ‘জুড়ুয়া ২’ কে হটিয়ে এ বছর মুক্তির প্রথম দিনেই সবচেয়ে বেশি আয় করা সিনেমার রেকর্ডটি নিজের দখলে নিয়েছে ‘সিক্রেট সুপারস্টার’। বক্স অফিস সংশ্লিষ্টদের ধারণা, চীনে মুক্তি পেলে ছবিটির আয় এক হাজার কোটি রুপিতে পৌঁছাবে।

ভারতজুড়ে প্রায় এক হাজার ২০০টিরও বেশি হলে মুক্তি পেয়েছে ‘সিক্রেট সুপারস্টার’। এর মধ্যে দিল্লি এবং মুম্বাইয়ের প্রত্যেকটি প্রেক্ষাগৃহে ছবিটি ছিল হাউসফুল।

আমিরের ‘সিক্রেট সুপারস্টার’ ছবিতে ১৪ বছরের একটি মেয়ের স্বপ্নপূরণের গল্প দেখানো হয়। আর এই মেয়ের স্বপ্নপূরণের সারথি হিসেবে দেখা যায় আমির খানকে। মুসলিম পরিবারের একটি মেয়ে সংগীতশিল্পী হতে চায়। গান করতে চায় মঞ্চ ও চলচ্চিত্রে।

মেয়েটির এই স্বপ্নপূরণে মা সঙ্গে থাকলেও বাবা বাধা দেন। গানপাগল মেয়েটি তখন বোরখায় নিজেকে লুকিয়ে ইউটিউবে গানের ভিডিও আপলোড করে।

একটা সময় সে ইউটিউব তারকা হয়ে ওঠে। তখন আমির খানের নজরে আসে মেয়েটি। তার ভিডিও আমির খান শেয়ার করে। তার ভিডিও দেখতে মানুষকে উৎসাহিত করে।

তারপর মেয়েটিকে স্বপ্নপূরণে সাহায্যের হাত বাড়িয়ে দেয় আমির খান। ছবিটি প্রযোজনা করছেন আমির খান, কিরণ রাও, আকাশ চাওলা ও জি স্টুডিও।
সিটিজিনিউজ / এসএ

You might also like

Leave A Reply

Your email address will not be published.