যুবদল নেতা আলী আজগর টিটুর স্মরণ সভা

0

ডবলমুরিং থানা যুবদল নেতা আলী আজগর টিটুর স্মরণ সভায় ডা. শাহাদাত হোসেন বলেন, আলী আজগর টিটু ছিলেন, জাতীয়তাবাদী দলের শহীদ জিয়ার আদর্শের একজন সূর্য সেনিক।  আন্দোলনে আলী আজগর টিটু মিছিলের অগ্রভাগে থেকে দলকে নেতৃত্ব দিতেন। মামলা হামলা গ্রেপ্তারের ভয় তার মধ্যে ছিল না। এদেশের গণতন্ত্র রক্ষার আন্দোলনে রাজপথে সাহসিকতার সাথে নেতৃত্ব দিয়েছিল। তার এই ত্যাগ জাতীয়তাবাদী দল চিরদিন স্মরণ করবে। তাঁর মত নেতাকে হারিয়ে জাতীয়তাবাদী দলের যে ক্ষতি হয়েছে তা পূরণ হবার নয়। টিটুর মত এ দলের যারা বিভিন্ন সময়ে নিহত হয়েছেন তাদেরকে শ্রদ্ধার সাথে স্মরণ করতে হবে। তাদের পরিবারের পাশে দলের সকলকে দাঁড়াতে হবে।

ডা. শাহাদাত হোসেন তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে টিটুর আদর্শকে ধারণ করে আগামী দিনে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে দেশরক্ষার আন্দোলনের যে ডাক আসবে তাদের সকলে সে আন্দোলনে ঝাঁপিয়ে পড়ার তিনি আহ্বান জানান।

২১ অক্টোবর বাদে আসর বায়তুস শরফ মসজিদে আলী আজগর টিটুর ৩য় মৃত্যু বার্ষিকীর এক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এরপর আলী আজগর টিটু স্মৃতি সংসদের উদ্যোগে আলী আজগর টিটু স্মৃতি সংসদের সভাপতি আনু মিয়া বাবুলে সভাপতিত্বে এক স্মরণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-সভাপতি নিয়াজ মোহাম্মদ খান, সিনিয়র যুগ্ম সম্পাদক এস.এম.সাইফুল আলম, যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন লিপু, সাংগঠনিক সম্পাদক মোঃ কামরুল ইসলাম, আলী আজগর টিটুর বন্ধু কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, ডবলমুরিং থানা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ বাদশা, চকবাজার ওয়ার্ড বিএনপির সভাপতি নুর হোসেন, ২৩নং ওয়ার্ড বিএনপির আহ্বায়ক মোঃ মহসিন, বিএনপি নেতা রিয়াদ খান, বিএনপি নেতা ম হামিদ, চাঁন্দগাও থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক গোলজার হোসেন সহ প্রমুখ নেতৃবৃন্দ।
প্রধান বক্তার বক্তব্যে আবু সুফিয়ান বলেন, আলী আজগর টিটু এদলের একজন খাঁটি সৈনিক। দল তাকে চিরদিন শ্রদ্ধার সাথে স্মরণ করবেন। সবাইকে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে আগামী দিনের আন্দোলনের জন্য প্রস্তুত হওয়ার জন্য তিনি আহ্বান জানান।

সিটিজিনিউজ/এইচএম 

 

Share.

Leave A Reply