এভ্রিলকে দেখা গেলো ৩১তম বিসিএস ক্যাডার অ্যাসোসিয়েশনের নৌভ্রমণে

0 25

Get real time updates directly on you device, subscribe now.

বিনোদন ডেস্ক   ::  শুক্রবার অনুষ্ঠিত হলো ৩১তম বিসিএস ক্যাডার অ্যাসোসিয়েশনের নৌভ্রমণ। দিনব্যাপী আয়োজনে অ্যাসোসিয়েশনের সদস্য ও তাদের পরিবারের সদস্যরা অংশ গ্রহণ করেন। রাজধানীর সদরঘাট থেকে চাঁদপুরের উদ্দেশে শুরু হয় এ যাত্রা।

অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান যেখানে অংশগ্রহণ করেন অ্যাসোসিয়েশনের সদস্য ও তাদের পরিবারবর্গ। আয়োজনের সবচেয়ে আলোচিত বিষয় ছিলো বর্তমান সময়ের আলোচিত সেলিব্রেটি জান্নাতুন নাঈম এভ্রিলের অংশগ্রহণ। এভ্রিল ছাড়াও অনুষ্ঠানে অংশ নেন হিরো আলম, অভিনেতা আফজাল কবির।

সাংস্কৃতিক অনুষ্ঠানে তারা পারফর্ম করেন। সবশেষ আয়োজন ছিলো র‌্যাফেল ড্র। অনুষ্ঠানে অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুল্লাহ আল হাদী ‘অলরাউন্ডার’ খ্যাত আলোচিত রাইজিং স্টার এভ্রিলের বাল্যবিবাহ নিরুৎসাহিত ও বন্ধে যে সামাজিক আন্দোলন শুরু করেছেন তার প্রশংসা করেন।

এভ্রিলকে অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে সব ধরনের সহায়তার আশ্বাসও দেন। এছাড়া সকল সেলিব্রেটিদের এই ধরনের সামাজিক আন্দোলনে উৎসাহিত হওয়ার আহ্বান জানান হাদী।

অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুল্লাহ আল হাদী ছাড়াও সাধারণ সম্পাদক ইফতেখার আলম ভুঁইয়া, শামসুজ্জামান বাবু, আহসান খান রবিন, আমিনুর রহমান, নাঈম ফিরোজ, ইফতেখায়রুল ইসলামসহ শতাধিক সদস্য উপস্থিত ছিলেন এ আয়োজনে।
সিটিজিনিউজ /এসএ

You might also like

Leave A Reply

Your email address will not be published.