তামিম ও মোস্তাফিজের বিপিএল অনিশ্চিত

0
40

ক্রিয়া ডেস্ক    ::  ইনজুরির কারণে বাংলাদেশ প্রিমিয়ার লিগ ক্রিকেট বিপিএলে অনিশ্চিত হয়ে গেলেন ওপেনার তামিম ইকবাল ও পেসার মোস্তাফিজুর রহমান। সেরে উঠতে স্বাভাবিকভাবেই দুই থেকে তিন সপ্তাহ সময় লাগবে মোস্তাফিজের। আর কম সময় লাগলেও তামিমকে নিয়ে সতর্ক বিসিবি। জানিয়েছেন, চিকিৎসক দেবাশিষ চৌধুরী।

এদিকে মোসাদ্দেক হোসেন সৈকতের বিপিএল খেলা নিয়ে আশাবাদী তিনি। বলেছেন, একটু সতর্ক হলে অনুশীলনের ইনজুরি থেকে মুক্ত থাকতে পারে ক্রিকেটাররা। দক্ষিণ আফ্রিকায় একের পর এক ব্যর্থতা। কন্ডিশনটাই যে ভোগাচ্ছে সবদিক থেকে। মাঠের লড়াইয়ে পারছে না টিম টাইগার্স।

দুঃসংবাদও পিছু ছাড়ছেই না।টাইগারদের খারাপ সময়টাকে আরো অস্বিস্তকর রূপ দিয়েছে ক্রিকেটারদের ইনজুরির মিছিল। টিম ম্যানেজমেন্টের দুশ্চিন্তার বড় কারণ তামিম ও মোস্তাফিজের ইনজুরি। বিসিবি চিকিৎসক নিয়মিত খোঁজখবর নিচ্ছেন তাদের। তবে এমআরআই রিপোর্টের পর চূড়ান্ত করে বলা যাবে সবকিছু।

এখনই যা জানালেন তাতেই তৈরি হয়েছে শঙ্কা। বিপিএল অনিশ্চিত হয়ে গেলো তামিম, মোস্তাফিজের।ভিন্ন কন্ডিশনে বারবার ইনজুরিতে পড়তে দেখা যায় দেশের ক্রিকেটারদের।

তামিম মোস্তাফিজ ছাড়াও এবার ছোটখাটো ইনজুরিতে পড়েছেন মুশফিক, সৌম্য ও মাশরাফি। বিসিবি চিকিৎসক বলছেন, অনুশীলনের ইনজুরিতে দায় থাকে খেলোয়াড়দেরও।

তাই আরেকটু সচেতন হওয়ার পরামর্শ তার। এদিকে ভালোই উন্নতি করছেন অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত। শুরু করে দিয়েছেন অনুশীলন। আর কোনো শারীরিক সমস্যা না থাকলে বিপিএলে তার খেলা নিয়ে আশাবাদী এ চিকিৎসক।
সিটিজিনিউজ /এসএ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here