রেডিসনে হ্যালোইন নাইট উৎসব ২৯৫০ টাকায়

0 61

Get real time updates directly on you device, subscribe now.

বছরের সেই ভয়ংকর সময় আবার ফিরে এসেছে রেডিসন ব্লু চিটাগাং বে ভিউতে। বাদুড় তাদের পাখা বিস্তার করছে দলবেঁধে। নেকড়ে-মানব ক্ষুধার্ত। ভ্যাম্পায়ারেরা তার পরবর্তী শিকারের খোঁজে তৈরি হয়ে আছে। ঠিক এ সময়ে পরিপূর্ণ অনুভূতির শিহরণ জাগাতে আয়োজন করা হয়েছে হ্যালোইন নাইট।

এবার রোমাঞ্চকর অভিজ্ঞতা, আকর্ষণীয় উপহার ও পুরস্কার অপেক্ষা করছে অতিথিদের জন্য। সঙ্গে থাকছে ব্যতিক্রমী সব খাবারের সমাহার। পাঁচতারকা হোটেলটি সাজবে মোমবাতির আলোয় আলোকিত ওয়াক এওয়ে ব্রিজে। থাকছে ভিন্ন ভিন্ন জায়গায় ভিন্ন ভিন্ন রকমের ভৌতিক অনুভূতির ছোঁয়া। শিশু, কিশোর-কিশোরী, তরুণ ও বয়স্কদের জন্য থাকছে রকমারি আয়োজন। শিশু ও বয়স্কদের সুপার হিরো, অ্যানিমেশন, কার্টুন ও ভৌতিক রূপে আমন্ত্রিত অতিথিরা সাজবে। সব কিছুতে জমকালো হয়ে উঠবে তৃতীয় তলার এক্সচেঞ্জ রেস্টুরেন্টটি। থাকছে শিশুদের জন্য বিশেষ মেন্যুসহ আকর্ষণীয় ব্যুফে ডিনার।

আগামী মঙ্গলবার (৩১ অক্টোবর) ও বুধবার (১ নভেম্বর) সন্ধ্যা ছয়টা থেকে রাত ১০টা পর্যন্ত চলবে হ্যালোইন নাইট উৎসব। জনপ্রতি খরচ মাত্র ২৯৫০ টাকা। ছয় বছরের কম বয়সী শিশুরা বিনামূল্যে এবং ৭-১২ বছরের শিশুরা পাবে ৫০ শতাংশ ছাড়।

বিস্তারিত জানা যাবে টেলিফোনে (+88031619800)।

You might also like

Leave A Reply

Your email address will not be published.