বিএনপি-ছাত্রদলের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি

0
26

নগরীর কোতোয়ালি থানাধীন নাসিমন ভবনের সামনে ও কাজীর দেউড়ি মোড়ে বিএনপি-ছাত্রদলের নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি হয়েছে।

শুক্রবার (২৭ অক্টোবর) বিকেল সাড়ে চারটার দিকে বিএনপি-ছাত্রদলের নেতা-কর্মীরা মিছিল করে কাজীর দেউড়ি থেকে নাসিমন ভবনের দিকে যাওয়ার সময় এ ঘটনা ঘটে।

ঘটনাস্থলে উপস্থিত ছাত্রদলের কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক সাইফুদ্দিন সালাম মিঠু  জানান, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার চট্টগ্রাম সফর উপলক্ষে আমরা মিছিল সহকারে প্রস্তুতি সভায় অংশ নিতে নাসিমন ভবনের দলীয় কার্যালয়ে যাওয়ার সময় পুলিশ বাধা দেয়। এ সময় নেতা-কর্মীদের সঙ্গে ধস্তাধস্তি হয়।

নগর ছাত্রদল সভাপতি গাজী সিরাজ উল্লাহ  জানান, বিএনপির চেয়ারপারসনকে স্বাগত জানিয়ে নগর ছাত্রদল মিছিল বের করে। ওই মিছিল থেকে ব্যানার কেড়ে নিতে চায় পুলিশ। এ সময় পুলিশ লাঠিচার্জও করে। তবে আমাদের কাছ থেকে ব্যানার কেড়ে নিতে পারেনি।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য, সাবেক মন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরীর কাছে এ ব্যাপারে জানতে চাইলে  বলেন, আজ বিএনপির পূর্বঘোষিত কর্মসূচি ছিল না। পুলিশের সঙ্গে সংঘর্ষের কোনো ঘটনা ঘটেনি। তবে ছাত্রদলের মিছিলে পুলিশের সঙ্গে বাকবিতণ্ডা হয়েছে।

ঘটনাস্থলে থাকা কোতোয়ালি থানার এসআই গোলাম ফারুক ভূঁইয়া জানান, বিএনপি-ছাত্রদলের নেতা-কর্মীদের মিছিলে বাধা দেওয়ার ঘটনা ঘটেনি। তারা নাসিমন ভবনে প্রস্তুতি সভা করেছে।

সিটিজিনিউজ/এইচএম 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here