নগরীতে রডবাহী ট্রাকের চাপায় নারী নিহত

0
18
রিকশায় চড়ে বাসায় ফেরার সময় ট্রাকের ধাক্কায় সড়কেই প্রাণ হারিয়েছেন মাকসুদা বেগম নেলি (৩৬) নামে এক নারী।  শনিবার (২৮ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে নগরীর খুলশী থানার ২ নম্বর গেইট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

মাকসুদা বেগম নগরীর বায়েজিদ বোস্তামী থানার শেরশাহ কলোনি এলাকার মোনায়েম চৌধুরীর স্ত্রী। তাদের গ্রামের বাড়ি সিলেট জেলায়।

সকালে ভাগ্নে মুনতাসির আহমেদ খান তাহছিনকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে গিয়েছিলেন ওই নারী। ভাগ্নের ভর্তি পরীক্ষা শেষে বাসায় ফেরার পথে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতের ভাগ্নে মুনতাসির আহমেদ খান তাহছিন বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা শেষ করে রিকশায় চড়ে মামীকে নিয়ে বাসায় ফিরছিলাম। দুই নম্বর গেইট মোড় পার হয়ে কিছুদূর যেতেই পেছন থেকে রডবাহী একটি ট্রাক আমাদের রিকশাকে ধাক্কা দেয়। এতে রিকশা থেকে পড়ে যান মামী। পরে ট্রাকটি মামীর গায়ের ওপর দিয়ে চলে গেলে ওনার শরীর থেকে দুই পা বিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলেই প্রাণ হারান।

বিষয়টি নিশ্চিত করে খুলশী থানার এসআই দেলোয়ার হোসেন  জানান, ট্রাকচাপায় ঘটনাস্থলেই নিহত হন তিনি। তার শরীর থেকে দুই পা বিচ্ছিন্ন হয়ে গেছে। মরদেহ স্বজনদের বুঝিয়ে দেওয়া হচ্ছে।

সিটিজিনিউজ/এইচএম 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here