বায়েজিদে স্বাগত বিএনপি নেত্রী অনুসারীদের উপর হামলা

0 37

Get real time updates directly on you device, subscribe now.

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চট্টগ্রাম আগমন উপলক্ষে বায়েজিদ থানা বিএনপির নেতাকর্মীরা স্বাগত জানাতে আসার পথে আওয়ামী লীগের নেতাকর্মীরা বাসে হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (২৮ অক্টোবর) বিকেল ৫টার দিকে নগরীর বায়েজিদ বোস্তামী থানার চা-বোর্ডের সামনে এ হামলায় বিএনপির ৩ নেতাকর্মী আহত হয়েছেন।

আহতরা হলেন-বায়েজিদ এলাকার সৈয়দ হোসেনের ছেলে সৈয়দ মঞ্জুর হোসেন (৪০), মো খলিলের ছেলে লাণ্টু (৩৩) ও আবদুর সালামের ছেলে রানা (৩০)।

প্রত্যক্ষদর্শীরা বরাত দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের এএসআই মো. হামিদুর রহমান  জানান, আহত ৩ বিএনপি নেতাকর্মীকে চমেক হাসপাতালে আনা হয়েছে। তাদের হাতে ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে। ক্যাজুয়েলিটি ওয়ার্ডে তাদের ভর্তি করানো হয়েছে।

মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক মো. শাহেদ  জানান, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার চট্টগ্রাম আগমন উপলক্ষে বায়েজিদ বিএনপির নেতাকর্মীরা শান্তিপূর্ণভাবে বাসে করে সার্কিট হাউজের দিকে আসছিলেন। পথিমধ্যে বায়েজিদ এলাকার চা বোর্ডের সামনে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা দেশিয় অস্ত্র দিয়ে বিএনপির বাসে চালায়। বিএনপির নেতাকর্মীদের এলোপাথারি কুপিয়ে বিএনপির বেশ কয়েকজন নেতাকর্মীকে আহত করে। এরমধ্যে ৩ জনকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং অন্যদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানান এ যুবদল নেতা।

এ বিষয়ে জানতে চাইলে বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, ‘হঠাৎ করে গলির ভেতর থেকে কয়েকজন যুবক এসে হামলা চালায় বলে জেনেছি। পরে একটি মিছিলও হয় সেখানে। তবে এটা কারা করেছে তা জানা যায়নি। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে কাউকে পাওয়া যায়নি। পরে শুনছি হামলায় তিনজন আহত হয়ে চমেক হাসপাতালে চিকিৎসাধীন আছেন।’

সিটিজিনিউজ/এই্চএম 

You might also like

Leave A Reply

Your email address will not be published.