শরনার্থী শিবিরে ইয়াবাসহ নারী মাদকবিক্রেতা গ্রেফতার

0
26

নিজস্ব প্রতিবেদক :: কক্সবাজার জেলার উখিয়া থানাধীন কুতুপালং শরনার্থী শিবির থেকে ৯ হাজার ৮’শ পিস ইয়াবাসহ এক নারী মাদকবিক্রেতাকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব) ।

শনিবার (২৮ অক্টোবর) রাতে মেজর মোঃ রুহুল আমিন এর নেতৃত্বে একটি আভিযানিক দল তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান সিটিজিনিউজকে জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কক্সবাজার জেলার উখিয়া থানাধীন কুতুপালং শরণার্থী শিবিরের আমগাছতলা এলাকায় কতিপয় মাদক ব্যাবসায়ী ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে রাতে মেজর মোঃ রুহুল আমিন এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে আসামী মোছাঃ ফাতেমা খাতুনকে (৪০) গ্রেফতার করেন।

এসময় তাকে তল্লাসী করে ৯,৮০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৪৯ লক্ষ টাকা। গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানায় যে, সে বিভিন্ন সময় কক্সবাজার এলাকার বিভিন্ন মাদক চক্রের সহযোগিতায় ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করে থাকে।

ফাতেমা কুতুপালং পানিরছড়া গ্রামের মোঃ রুহুল আমিনের স্ত্রী।

এ ব্যাপারে উখিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে। একই সাথে উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট ও আসামী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

সিটিজিনিউজ/এইচএম 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here