শুভেচ্ছাকে সঙ্গী করে কক্সবাজারের পথে খালেদা

0 20

Get real time updates directly on you device, subscribe now.

কক্সবাজারের পথে এগিয়ে চলছে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহর। নেত্রীকে স্বাগত জানাতে নেতাকর্মীদের মধ্যে উচ্ছ্বাসের ঢেউ। কেউ এসেছেন হাতি নিয়ে, কপালে নেত্রী বরণের প্ল্যাকার্ড। মিছিল-স্লোগানে মুখর সড়কের দুই পাশ। ধানের শীষের নেত্রীকে এক নজর দেখার জন্য নেতাকর্মী-সমর্থকদের প্রাণান্ত চেষ্টার কমতি নেই।

অগণতি মানুষের ভিড় আর শুভেচ্ছাকে সঙ্গী করে এগিয়ে চলছেন খালেদা জিয়া। রোববার (২৯ অক্টোবর) বেলা ১২টা ২৭ মিনিটে চট্টগ্রাম সার্কিট হাউস থেকে কক্সবাজারের উদ্দেশ্যে রওয়ানা দেন খালেদা জিয়া।

সার্কিট হাউস থেকে বের হওয়ার সময় সড়কের দুই পাশে দাঁড়িয়ে দলের নেত্রীকে শুভেচ্ছা জানান। শহীদ নুর আহম্মদ সড়ক, লাভলেইন, নন্দনকানন, সিনেমা প্যালেস, লালদীঘি, কোতোয়ালী, ফিরিঙ্গীবাজার, নতুন ব্রিজ পর্যন্ত সড়কের দুই পাশে শুধু মানুষ আর মানুষ দেখা গেছে। রাস্তার দু‘পাশে দাঁড়িয়ে হাজার হাজার মানুষ খালেদা জিয়াকে স্বাগত জানায়।

এদিকে ব্যস্ত সড়ক দখল হাজার হাজার মানুষের উপস্থিতি এবং গাড়িবহরের জন্য চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে যানজট সৃষ্টি হচ্ছে।

খালেদা জিয়া সর্বশেষ ২০১২ সালের ১০ নভেম্বর কক্সবাজার রামুর বৌদ্ধ মন্দিরে হামলা ও ভাংচুরের ঘটনাস্থল পরিদর্শন করেছিলেন। সেখানে একটি জনসভায় অংশ নিয়েছিলেন। তখনও ঢাকা থেকে সড়ক পথে চট্টগ্রাম এসেছিলেন। সার্কিট হাউসে রাতযাপন করে পরদিন কক্সবাজার গিয়েছিলেন।

সিটিজিনিউজ/এইচএম

You might also like

Leave A Reply

Your email address will not be published.