৯ম চট্টগ্রাম ফার্ণিচার মেলার চুক্তি সম্পন্ন, মেলা শুরু ২১ ডিস্বের

0 25

Get real time updates directly on you device, subscribe now.

বাংলাদেশ ফার্ণিচার শিল্প মালিক সমিতি, চট্টগ্রাম বিভাগ প্রতিবারের মত নগরীর প্রান কেন্দ্র জি.ই.সি কনভেনশন সেন্টার এ ২১-২৬ ডিসেম্বর ২০১৭ পর্যন্ত ৯ম চট্টগ্রাম ফার্নিচার মেলা -২০১৭ করার সিদ্বান্ত গ্রহন করেছে।

মেলার সকল কার্যক্রমকে সুন্দর ও সুচারূ রূপে সম্পাদন করার জন্য স্বনাম ধন্য ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান চিটাগাং ইভেন্টস কে ৪র্থ বারের মত দায়িত্ব প্রদান করা হয়েছে।

তারই  প্রেক্ষিতে  ২৯ অক্টোবর (রোববার) বেলা ১২ টায় লালখান বাজারস্থ পিট স্টপ রেস্টুরেন্ট একটি চুক্তিপ্রত্র স্বাক্ষর অনুষ্ঠান সম্পন্ন হয়।

চুক্তি পত্রে চিটাগাং ইভেন্ট এর পক্ষে কোম্পানি চেয়ারম্যান হাজী মোহাম্মদ সাহাবউদ্দিন ও কোম্পানীর প্রধান নির্বাহী আয়েশা বেগম, বাংলাদেশ ফার্ণিচার শিল্প মালিক সমিতি চট্টগ্রাম বিভাগ এর পক্ষে সমিতির সভাপতি সৈয়দ এ.এস.এম নূর উদ্দিন ও ৯ম ফার্ণিচার মেলা কমিটির আহবায়ক মাকসুদুর রহমান চুক্তি পত্রে স্বাক্ষর করেন। এতে আরো উপস্থিত ছিলেন সমিতির সাধারণ সম্পাদক এম.এন. আযম খান, সিনিয়র সহ-সভাপতি এম. নাসের, সহ-সভাপতি ছৈয়দ আই. এম. ইফতেখার উদ্দিন, সহ-সভাপতি হাজী জসিম উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ আল-ইকবাল, মেলা উপ কমিটির হাজী সিদ্দিক আহমেদ, হাজী নাছির আহমেদ, মোহাম্মদ নাঈম নোমান, মোহাম্মদ মহিউদ্দিন, জাহিদ হোসেন টিপু, মোঃ শাহ আলম, রাশেদুল ইসলাম, মোঃ নিয়াজ রাশেদ এবং চিটাগাং ইভেন্টস এর পক্ষে উপস্থিত ছিলেন চীফ ইভেন্ট কো-অরডিনেটর ও ম্যানেজার মোঃ মনুজুরূল ইসলাম রায়হান, ইভেন্ট এক্রিকিউটিব মোঃ জাবেদ, মোঃ শাহিন, নুরুল আমিন (লাভলু), মোঃ ইরফান, মোঃ মেহেদী হাছান ও মোঃ জাহিদ হাসান। চুক্তি স্বাক্ষর শেষে মেলার সার্বিক সফলতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

সিটিজিনিউজ/এইচএম

You might also like

Leave A Reply

Your email address will not be published.