কক্সবাজারে আশ্রিতদের মাঝে ত্রাণ বিতরণ করলেন খালেদা

0
13

মিয়ানমার সেনাবাহিনীর নির্যাতনের ভয়ে বাংলাদেশে পালিয়ে আসা আশ্রিতদের ত্রাণসামগ্রী তুলে দিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

সোমবার (৩০ অক্টোবর) বেলা দেড়টার দিকে কক্সবাজারের উখিয়ার পালংখালীর ময়নারঘোনা ক্যাম্পে রোহিঙ্গাদের হাতে ত্রাণ তুলে দেন তিনি।

রোহিঙ্গাদের ত্রাণ সহায়তা দিতে বেলা সোয়া ১১টার দিকে কক্সবাজার সার্কিট হাউস থেকে মেরিন ড্রাইভ সড়ক হয়ে উখিয়ার উদ্দেশ্যে রওনা দেন খালেদা জিয়া। বেলা সোয়া একটার দিকে পালংখালীর ময়নারঘোনা ক্যাম্পে এসে পৌঁছান তিনি।

এখানে রোহিঙ্গাদের মাঝে ত্রাণ বিতরণ শেষে তিনি হাকিমপাড়া ও বালুখালী ক্যাম্পে যাবেন।

তার সঙ্গে আছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম, স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, জেলা বিএনপি সভাপতি শাজাহান চৌধুরী, দলের মৎস বিষয়ক সম্পাদক লুৎফুর রহমান কাজল। এছাড়া খালেদা জিয়ার সিকিউরিটি ফোর্সের সদস্যরাও তার সঙ্গে আছেন।

বিএনপি সূত্র জানিয়েছে, বিএনপির পক্ষ থেকে রোহিঙ্গাদের মাঝে ৪৫ ট্রাক ত্রাণ বিতরণ করা হবে। বিতরণের জন্য ত্রাণসামগ্রী আগেই রোহিঙ্গা ক্যাম্পে নিয়ে আসা হয়েছে। কিছু ত্রাণসামগ্রী খালেদা জিয়া রোহিঙ্গাদের হাতে তুলে দেবেন। বাকি ত্রাণসামগ্রী সেনাবাহিনীর মাধ্যমে বিতরণ করা হবে।

সিটিজিনিউজ/এইচএম 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here