আবাসন বঞ্চিত সাংবাদিকদের নতুন ফ্ল্যাটব্লক নির্মাণ কাজ শুরু 

0
16

আবাসন বঞ্চিত সাংবাদিকদের জন্য নতুন ফ্ল্যাট ব্লক নির্মাণে বুধবার থেকে শুরু হচ্ছে নিবন্ধন প্রক্রিয়া। সমিতির বার্ষিক সাধারণ সভার সিদ্ধান্ত অনুযায়ী ০১ নভেম্বর থেকে শুরু হবে নিবন্ধন কার্যক্রম, চলবে ৩০ নভেম্বর পর্যন্ত।

সমিতির যে সকল সদস্য প্রথম ও দ্বিতীয় আবাসন প্রকল্পে অংশ নিতে পারেননি শুধুমাত্র সেসব সদস্যরা এই নিবন্ধন প্রক্রিয়ায় অংশ নিতে পারবেন। নিবন্ধন প্রক্রিয়ায় অংশ নিতে সমিতির কার্যালয় থেকে নির্ধারিত মূল্যে ফরম সংগ্রহ করতে হবে।

নির্ধারিত নিবন্ধন ফি পে-অর্ডার অথবা ক্রস চেকের মাধ্যমে ব্যাংকে জমা দিয়ে ফরমের সাথে সংযুক্ত করতে হবে। ফরমের সাথে এক কপি ছবি, জাতীয় পরিচয়পত্রও জমা দিতে হবে। চট্টগ্রাম প্রেসক্লাবস্থ সমিতির রেজিষ্ট্রার্ড কার্যালয়ে নিবন্ধনের এই ফরম পাওয়া যাবে।

আবাসন বঞ্চিত সাংবাদিকদের আবাসন ব্যবস্থা নিশ্চিত করতে বার্ষিক সাধারণ সভায় সমিতির মালিকানাধীন জমিতে কমিউনিটি সেন্টার, শপিংমল এবং ফ্ল্যাটব্লক নির্মাণের সিদ্ধান্ত নেয়া হয়। ইতিমধ্যে প্রকল্পটি বাস্তবায়নে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন সহায়তার আশ্বাস দিয়েছেন। এ প্রেক্ষিতে সিটি মেয়রের সাথে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরের সিদ্ধান্ত নেয়া হয় বার্ষিক সাধারণ সভায়। প্রকল্পটির বাস্তবায়নে চট্টগ্রাম সাংবাদিক কোঅপারেটিভ হাউজিং সোসাইটি লি. এর বর্তমান ব্যবস্থাপনা কমিটি কাজ করছে।

সিটিজিনিউজ/এইচএম 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here