দল সিরিজ হারলেও টেলরের ব্যাটিং এ মুগ্ধ

0
19

ক্রিয়া ডেস্ক  ::   ‘ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজটা দারুণ কাটিয়েছেন রস টেলর। বুমরাহ-ভুবনেশ্বরদের বিপক্ষে তিন ম্যাচে করেছেন ১৫৫ রান। দল সিরিজ হারলেও টেলরের ব্যাটিং মুগ্ধ করেছে নির্বাচকদের। এ কারণে কোহলিদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দলে নেওয়া হয়েছে তাঁকে।

২০১৬ সালের মার্চে সর্বশেষ আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেন টেলর। অভিজ্ঞ এই ব্যাটসম্যানকে দলে নেওয়া প্রসঙ্গে নিউজিল্যান্ডের কোচ মাইক হেসন বলেন, ‘রস (টেলর) দারুণ ফর্মে আছেন। সে দলে থাকায় মিডল অর্ডারে বিকল্প সুযোগ তৈরি হয়েছে।

টডের (টড অ্যাস্টল, ইনজুরির কারণে টি-টোয়েন্টি সিরিজটা মিস করছেন) জন্য খারাপ লাগছে। তবে রসের অভিজ্ঞতাটা আমাদের এগিয়ে রাখবে।

ওয়ানডেতে না পারলেও ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজটা জিততে চান মাইক হেসন। তিনি বলেন, ‘আমরা টি-টোয়েন্টির নাম্বার ওয়ান দল।

অভিজ্ঞতা আর তারুণ্যের মিশেলে দলটা দারুণ হয়েছে। ভারতের খেলাটা সব সময় চালেঞ্জের। ওয়ানডে সিরিজে না পারলেও টি-টোয়েন্টি সিরিজটা জিততে চাই আমরা।’

নিউজিল্যান্ড টি-টোয়েন্টি দল : কেন উইলিয়ামসন (অধিনায়ক), মিচেল স্যান্টনার, ইশ সোধি, টিম সাউদি, রস টেলর, ট্রেন্ট বোল্ট, টম ব্রুস, কলিন ডি গ্র্যান্ডহোম, মার্টিন গাপটিল, ম্যাট হেনরি, টম লাথাম, হেনরি নিকোলস, অ্যাডাম মিলনে, কলিন মুনরো ও গ্লেন ফিলিপস।
সিটিজিনিউজ / এসএ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here