‘শতভাগ বিদ্যুতায়নে কাজ করছে সরকার’

0
16

চট্টগ্রাম অঞ্চলের বিদ্যুৎ বিতরণ সিস্টেম উন্নয়ন প্রকল্প’র আওতাধীন পটিয়া উপজেলায় শতভাগ বিদ্যুতায়নের অংশ হিসেবে নিরলস কাজ করে যাচ্ছে বিদ্যুৎ বিভাগ, আশা করা যাচ্ছে অচিরেই এই প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী।

এ অঞ্চলের পুরাতন লাইন সংস্কার ও নতুন নতুন স্থাপনায় দ্রুত বিদ্যুৎ সরবরাহ ব্যবস্থা জোরদার করতে প্রকল্প হাতে নিয়েছে বিদ্যুৎ বিভাগ।

গত মঙ্গলবার (৩১ অক্টোবর) এমনই একটি প্রকল্পের উদ্বোধন করেন বিদ্যুৎ বিভাগের উপ-প্রকল্প পরিচালক প্রকৌশলী প্রবীর কুমার দে (প্রকল্প বিভাগ-২), নির্বাহী প্রকৌশলী মোঃ রিয়াজুল হক – প্রকল্প বিভাগ-২, নির্বাহী প্রকৌশলী মোঃ আবু সাইদ – পটিয়া ডিভিশন, সহকারী প্রকৌশলী নুরুল আবসার চৌধুরী, এসময় আরো উপস্থিত ছিলেন ১১নং কেলিশহর ইউনিয়নের চেয়ারম্যান বাবু সরস কান্তি সেন নান্টু, সংরক্ষিত মহিলা সদস্য শিখা রানী, ২নং ওয়ার্ডের মেম্বার মোঃ ইসহাক এবং বীর মুক্তিযোদ্ধা বিজয় মহাজন সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

বক্তব্য প্রদানকালে বিদ্যুৎ বিভাগের উপ-প্রকল্প পরিচালক প্রকৌশলী প্রবীর কুমার দে বলেন আপনাদের এলাকার প্রতি আমাদের বিশেষ দৃষ্টি আছে যাতে করে আপনারা বিদ্যুৎ সমস্যায় না থাকেন সেই লক্ষে কাজ করে যাচ্ছি আমরা । আমরা চেষ্টা করছি আপনাদের চেয়ারম্যানের মাধ্যমে এই ১১নং কেলিশহর ইউনিয়ন সহ এই প্রকল্পের আওতাধীন সবজায়গায় সঠিক ভাবে বিদ্যুতায়ন করতে। এরপর কেলিশহর ইউনিয়নের চেয়ারম্যান বাবু সরস কান্তি সেন নান্টু-কে বক্তব্য দেওয়ার অনুরোধ জানিয়ে ডিপিডি বলেন আপনাদের ইউনিয়নের চেয়ারম্যান আমার সম্পর্কে আত্মীয় হওয়ায় তিনি একাধিক বার আমাদের অনুরোধ জানিয়ে এই এলাকার বিদ্যুৎ সমস্যা সমাধানের জন্য চেষ্টা করেছেন এবং আজ আপনারা তার এই চেষ্টার ফলপ্রসূ সমাধানের দিকে এগিয়ে আছেন। একই সঙ্গে এই এলাকার এমপি সাহেব আলহাজ্ব শামসুল আলম চৌধুরী ও এই প্রকল্প বিশেষ গুরুত্বের সাথে দেখার অনুরোধ জানান।

সিটিজিনিউজ/এইচএম 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here