চট্টগ্রামের সাতকানিয়ায় ৬,১০০ পিচ ইয়াবাসহ ‍দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব

0 26

Get real time updates directly on you device, subscribe now.

নিজস্ব প্রতিবেদক  ::  র‌্যাবের প্রতিষ্ঠালগ্ন থেকে চাঁদাবাজ, সন্ত্রাসী, ডাকাত, খুনি, বিপুল পরিমান অবৈধ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার, মাদক উদ্ধার, ছিনতাইকারী, অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতার করে সাধারণ জনগনের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৭, চট্টগ্রাম এ বৎসর ০১ জানুয়ারি ২০১৭ হতে অদ্য ০২ নভেম্বর ২০১৭ ইং তারিখ পর্যন্ত সর্বমোট ২৩৮ টি বিভিন্ন ধরনের অস্ত্রসহ মোট ৩৭টি ম্যাগাজিন এবং ২,১৭৪ রাউন্ড বিভিন্ন ধরনের গুলি/কার্তুজ উদ্ধারের পাশাপাশি ৬৫ লক্ষ ২১৮ পিস ইয়াবা ট্যাবলেট এর পাশাপাশি ২৩ হাজার ২৩২ বোতল ফেন্সিডিল, ১,৪৩৮ বোতল বিদেশী মদ ও বিয়ার, ০২ লক্ষ ৯৪ হাজার ৯৩০ লিটার দেশীয় তৈরী মদ, ৬৫৫ কেজি ২৩০ গ্রাম গাঁজা, ৩৬০ গ্রাম হেরোইন এবং ৪০০ গ্রাম আফিম উদ্ধার করেছে।

র‌্যাব-৭, চট্টগ্রাম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানাধীন জনার কেওচিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের পার্শ্বে কালভার্টের উপর কতিপয় মাদক ব্যাবসায়ী ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে গত ০১ নভেম্বর ২০১৭ ইং তারিখ ২০১০ ঘটিকার সময় সিনিয়র সহকারী পুলিশ সুপার শাহেদা সুলাতানা, পিপিএম এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ কামাল হোসেন (৬০), পিতা- মৃত রশিদ আহম্মদ, গ্রাম- ছনহারহাট, পো- পটিয়া, থানা- পটিয়া, চট্টগ্রাম এবং মোঃ দেলোয়ার হোসেন (৩০), পিতা- মোঃ ইউসুফ, গ্রাম- জনার কেওচিয়া, পো- কেরানীরহাট, থানা- সাতকানিয়া, চট্টগ্রাম গ্রেফতার করে।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আসামীদের হাতে থাকা ব্যাগ তল্লাশী করে ৬,১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীদেরকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৩০ লক্ষ ৫০ হাজার টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত ইয়াবা সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯(১) টেবিল এর ৯(খ)/২৫ ধারা মোতাবেক চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।
সিটিজিনিউজ/এসএ

 

 

You might also like

Leave A Reply

Your email address will not be published.