নিউইয়র্ক হামলায় প্রিয়াংকা চোপড়ার শোক

0

বিনোদন ডেস্ক  ::   ৯/১১ সন্ত্রাসী হামলার পর আরো একটি হামলার শিকার হলো নিউইয়র্ক। নিউইয়র্ক নিবাসী উজবেকিস্তানের একজন নাগরিক ভাড়া করা একটি ট্রাক নিয়ে সাইকেল চালানোর রাস্তায় উঠে যায়। গতকাল মঙ্গলবারের এই ঘটনায় নিহত হয় আটজন, আহত হয় আরো ১১ জন।

এই ঘটনায় নিউইয়র্ক পুলিশ আটক করেছে উজবেকিস্তানের সেই নাগরিককে। আর এই ঘটনার পর পরই শোক প্রকাশ করেছেন বলিউড তারকা প্রিয়াংকা চোপড়া। ‘কোয়ান্টিকো’ সিরিজের তৃতীয় কিস্তির শুটিংয়ের জন্য তিনি তখন অবস্থান করছেন নিউইয়র্কেই। আর ঘটনাটি ঘটেছে ম্যানহাটনে প্রিয়াঙ্কা যে এলাকায় থাকেন সেখানেই।

ডিএনএ ইন্ডিয়ার খবরে প্রকাশ, ঘটনাস্থল থেকে প্রিয়াঙ্কা চোপড়ার বাড়িটি পাঁচ ব্লক দূরে অবস্থিত। এ ঘটনায় দুটি টুইট করেছেন প্রিয়াঙ্কা। প্রথম টুইটে প্রিয়াঙ্কা লেখেন, ‘আমার বাসা থেকে ৫ ব্লক দূরত্বে ঘটনাটি ঘটেছে। আমি কাজ শেষ করে ড্রাইভ করে বাসায় ফিরছিলাম। বিষণ্ণ সাইরেন আমাকে মনে করিয়ে দিচ্ছে ঘটনাটি।’

অপর একটি টুইটে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘আমি নিউইয়র্ককে ভালোবাসি। যারা এই ট্র্যাজেডিতে আক্রান্ত হয়েছেন তাদের জন্য আমি দুঃখ প্রকাশ করছি।’ নিউইয়র্কে এখন ‘কোয়ান্টিকো’ সিরিজের তৃতীয় মৌসুমের শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন প্রিয়াঙ্কা। এ ছাড়া ‘অ্যা কিড লাইক জেক’ ও ‘ইজন্ট ইট রোমান্টিক?’ শিরোনামে আরো দুটি হলিউড ছবির কাজ শেষ করেছেন প্রিয়াঙ্কা।
সিটিজিনিউজ / এসএ

Share.

Leave A Reply