রাজধানীর কাকরাইলে বাবা ও মেয়ের লাশ উদ্ধার

0
12

নিউজ ডেস্ক   ::  রাজধানীর কাকরাইলের ফ্ল্যাট থেকে মা-ছেলের লাশ উদ্ধারের ১২ ঘণ্টার মধ্যে বাড্ডায় একটি বাসার ছাদ থেকে বাবা ও মেয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় বাসার গৃহকর্ত্রী আরজিনাকে (৩০) আটক করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে রাজধানীর উত্তর বাড্ডায় কবরস্থান রোডের একটি বাড়ি থেকে বাবা ও মেয়ের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন জামিল (৩৮) ও তাঁর মেয়ে নুসরাত (৯)। বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী জানান, জামিল পরিবার নিয়ে তিনতলা বাড়ির ছাদের একটি রুমে ভাড়া থাকতেন। সকালে খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। জামিল রক্তাক্ত অবস্থায় পড়ে ছিলেন।

পুলিশের ধারণা, জামিলকে ছুরি দিয়ে এবং তাঁর মেয়েকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ওসি আরো বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। হত্যাকাণ্ডের ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।

এর আগে গতকাল বুধবার সন্ধ্যায় রাজধানীর কাকরাইলে রাজমণি ঈশা খাঁ হোটেলের বিপরীত পাশে ভিআইপি রোডের ৭৯/১ মায়াকানন নামে ছয়তলা একটি ভবনের পঞ্চম তলা থেকে গৃহকর্ত্রী শামসুন্নাহার ও ছেলে সাজ্জাদুল করিম শাওনের লাশ উদ্ধার করা হয়। তাঁদের গলা কেটে হত্যা করা হয়।
সিটিজিনিউজ / এসএ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here