মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান, ইয়াবাসহ গ্রেফতার পাঁচ

0
50

নগরীর পাহাড়তলী থানাধীন সরাইপাড়া কাজীর দীঘি এলাকা থেকে সাড়ে ১৪ হাজার ইয়াবাসহ পাঁচজনকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

শুক্রবার (০৩ নভেম্বর) বেলা একটায় অধিদপ্তরের চট্টগ্রাম মেট্রো উপ-অঞ্চলের উপ-পরিচালক শামীম আহম্মেদ এ অভিযানে নেতৃত্ব দেন।

উপ-পরিচালক শামীম আহম্মেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ছদ্মবেশে অভিযান চালিয়ে কাজীর দীঘি এলাকার ৩৬৪০ নম্বর হোল্ডিংয়ের জাফর আহমেদের বিল্ডিংয়ের পঞ্চম তলার ১ নম্বর ফ্ল্যাট থেকে মাদক ব্যবসায়ী সিন্ডিকেটের পাঁচজনকে গ্রেফতার করা হয়। তারা হলেন আবু সৈয়দ (৫৫), মো. আলী হোসেন (৪৫), গিয়াস উদ্দীন (২৬), নুরুল ইসলাম (২৮) ও আবুল কাশেম (৪০)। তাদের কাছ থেকে সাড়ে ১৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

অধিদপ্তরের চট্টগ্রাম মেট্রো উপ-অঞ্চলের কোতোয়ালি সার্কেল পরিদর্শক এসএম শামসুল কবীর বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে অবৈধভাবে ইয়াবা বহন ও বিক্রির উদেশ্যে সংরক্ষণের দায়ে পাহাড়তলী থানায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

শামীম আহম্মেদ বলেন, তারা একটি শক্তিশালী মাদক পাচার চক্রের সদস্য। চক্রটি দীর্ঘদিন ধরে বিভিন্ন স্থানে ইয়াবা পাচারের কাজ করে আসছিল। দীর্ঘদিন ধরে গোপন নজরদারির পর পুরো চক্রকে একসঙ্গে গ্রেফতার সম্ভব হয়।

সিটিজিনিউজ/এইচএম 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here