প্রাইভেট কারে মিলল ৩৯৬ বোতল ফেনসিডিল,গ্রেফতার  ৩

0
16

নগরীর আকবর শাহ থানার সিটি গেট এলাকায় অভিযান চালিয়ে ৩৯৬ বোতল ফেনসিডিলসহ একটি প্রাইভেট কার জব্দ করেছে র‌্যাব-৭। এসময় গাড়ি থেকে নেমে পালিয়ে যাওয়ার সময় তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (০৩ নভেম্বর) ভোর পাঁচটার দিকে এই অভিযান চালায় র‌্যাব।

গ্রেফতার তিন মাদক ব্যবসায়ী হলেন মো. আকবর হোসেন রতন (২৪), মো. কাউছার (২১) ও মো. নুরুল আমিন। (২৪)। তিন আসামীর বাড়িই কুমিল্লার চৌদ্দগ্রাম থানা এলাকায়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, কয়েকজন মাদক ব্যবসায়ী প্রাইভেট কারে করে কুমিল্লা থেকে চট্টগ্রামের দিকে আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিমের নেতৃত্বে একটি দল চেকপোস্ট বসায়। গাড়ি তল্লাশির সময় একটি প্রাইভেট কারের (ঢাকা মেট্রো-গ-১৪-৯২৫৯) গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা সেটিকে থামানোর সংকেত দেয়। কিন্তু প্রাইভেট কারটি থামিয়ে তিনজন দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় ধাওয়া দিয়ে র‌্যাব সদস্যরা তাদের ধরে ফেলে।

পরে প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে ৩৯৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। উদ্ধার করা ফেনসিডিলের আনুমানিক মূল্য ৩ লাখ ১৬ হাজার ৮০০ টাকা এবং জব্দ করা প্রাইভেট কারটির আনুমানিক মূল্য ৩০ লাখ টাকা বলে জানিয়েছে র‌্যাব।

আসামিদের উদ্ধার করা মালামালসহ আকবর শাহ থানায় হস্তান্তর করা হয়েছে।

সিটিজিনিউজ/এইচএম

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here