‘মুক্তিকামি ১৬ কোটি মানুষের নেতা বেগম খালেদা জিয়া’

0 18

Get real time updates directly on you device, subscribe now.

হামলা করে বেগম খালেদা জিয়াকে জনগণ থেকে দূরে রাখা যাবেনা বলে মন্তব্য করেছেন নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর।

বৃহস্পতিবার (২ নভেম্বর) বিকেলে নগর বিএনপির দলীয় কার্যালয় নাসিমন ভবনের সামনে অনুষ্ঠিত এক সমাবেশে এ মন্তব্য করেন। কক্সবাজার যাওয়ার পথে ফেনী মহিপালে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার গাড়ি বহরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে এ সমাবেশের আয়োজন করে নগর বিএনপি।

বেগম খালেদা জিয়াকে বাংলাদেশের মুক্তিকামি ১৬ কোটি মানুষের নেতা আখ্যায়িত করে আবুল হাশেম বক্কর বলেন, দেশের জনগণ তার উপর আস্থা রাখে। তিনি যেদিকে যান সেদিকে জনতার ঢল নামে, তার প্রমাণ ইতিমধ্যে দেশের মানুষ দেখতে পেয়েছে।

তিনি বলেন, কোন ষড়যন্ত্র মামলা, হামলার ভয় দেখিয়ে খালেদা জিয়াকে ঘরে বন্দি করে রাখা যাবে না। বেগম জিয়ার গাড়ি বহরে হামলার পরিণতি ভাল হবে না এজন্য তাদেরকে একদিন চরম মূল্য দিতে হবে।

সভাপতির বক্তব্যে নগর বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান বলেন, বেগম খালেদা জিয়ার নেতৃত্বে জনজোয়ার দেখে আওয়ামী লীগ আতঙ্কে আছে। দেশে আইন-শৃঙ্খলা বাহিনীর এতো নিরাপত্তা দেওয়ার পরও তারা আতঙ্কিত কেন?

তিনি বলেন, বর্তমানে দেশে গণতন্ত্র নেই। বিরোধী দলকে প্রকাশ্যে মিছিল-মিটিং করতে দেওয়া হয় না। দেশে বিরোধীদলের নেতাকর্মীদেরকে একের পর এক হত্যা এবং গুম করা হচ্ছে। এভাবে জনগণের কণ্ঠকে বেশিদিন স্তব্ধ করে রাখা যাবে না।

নগর বিএনপি’র যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটনের পরিচালনায় বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে নগর বিএনপি’র সহ-সভাপতি এম এ আজিজ, মোহাম্মদ মিয়া ভোলা, হাজী মোহাম্মদ আলী, সবুক্তগীন সিদ্দিকী মক্কী, সৈয়দ আহমদ, কমিশনার মাহবুব আলম, ইকবাল চৌধুরী, অ্যাডভোকেট আবদুস সাত্তার, এস এম আবুল ফয়েজ, যুগ্ম সম্পাদক গাজী বেলাল উদ্দিন, শাহ আলম, ইসকান্দর মির্জা, আর ইউ চৌধুরী শাহীন, ইয়াছিন চৌধুরী লিটন, জাহাঙ্গীর আলম দুলাল, মনজুর আলম মনজু, আনোয়ার হোসেন লিপু, মোশারফ হোসেন দিপ্তি প্রমুখ বক্তব্য রাখেন।

সিটিজিনিউজ/এইচএম

You might also like

Leave A Reply

Your email address will not be published.