মাশরাফি ইতিবাচকভাবে আসর শুরু করতে চান

0 48

Get real time updates directly on you device, subscribe now.

নিউজ ডেস্ক  ::   দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে উত্তরের দুই দল রংপুর ও রাজশাহী। গেলো আসরে মাঝারি মানের দল গড়েও ফাইনাল খেলা রাজশাহী অধিনায়ক ড্যারেন স্যামি এবারও আস্থা রাখছেন দলের ওপর।

পরিকল্পনা মাফিক খেললে জয় দিয়েই আসর শুরু সম্ভব বলে মনে করেন তিনি। অন্যদিকে আপাতত সঠিক কম্বিনেশন সাজিয়ে, ইতিবাচকভাবে আসর শুরু করতে চান রাইডার্স অধিনায়ক মাশরাফি।

এই ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৭টায়। প্রথমবারের মত বিপিএলে প্রতি দলে খেলবে ৫ বিদেশী ক্রিকেটার। প্রায় ফ্র্যাঞ্চাইজিগুলো দেদারসে টাকা খরচ করে দলে নিয়েছে বিশ্বের বড় বড় তারকাদের। তবে সে তুলনায় কিছুটা ব্যতিক্রম রাজশাহী কিংস। গেলো আসরে মাঝারি মানের দল নিয়েও তারা খেলেছে ফাইনালে।

এবার বড় তারকা না থাকলেও, আছে লুক রাইট, কেসরিক উইলিয়ামস, লেন্ডল সিমন্স, সামিত প্যাটেলদের মত টি টোয়েন্টির স্পেশালিস্টরা। আছেন পরীক্ষিত ফরহাদ রেজা। ঘরের দল রাজশাহীতে ফিরেছেন মুশফিকুর রহিমও। ইনজুরির কারণে মোস্তাফিজকে না পেলেও দলের প্রতি আস্থা আছে অধিনায়ক স্যামীর।

তাই কোনো চাপ না, সতীর্থদের বার্তা দিলেন খেলাটা উপভোগ করার। বিপিএলে এই প্রথম অধিনায়কত্ব করবেন না মুশফিকুর রহিম। তা নিয়ে কোনো আক্ষেপ নেই টাইগারদের টেস্ট দলপতির।

এদিকে আসরের অন্যতম তারকাবহুল দল রংপুর রাইডার্স। গেইল-ম্যাকক্যালামদের মত ব্যাটিং দানব আছে মাশরাফির দলে। শুরু থেকে তাদের না পেলেও রংপুরে আছেন মিঠুন-রুবেল-নাফিস-রাজ্জাকদের মত অভিজ্ঞরা।

এখনই ফাইনাল কিংবা শিরোপার চাপ নিতে চান না নরাইল এক্সপ্রেস। আপাতত লক্ষ্য দলের রসায়ন তৈরী করা। একদিকে বিপিএলের সবচেয়ে সফল অধিনায়ক মাশরাফি, অন্যদিকে দুটি বিশ্ব শিরোপা জেতা অধিনায়ক ড্যারেন স্যামী। দুই সফল অধিনায়কের লড়াইটা নিশ্চয়ই উপভোগ্যই হবে দর্শকদের জন্য।
সিটিজিনিউজ / এসএ

You might also like

Leave A Reply

Your email address will not be published.