রুশ হস্তক্ষেপ বিষয়ে ট্রাম্পের মেয়ে জড়িত ছিল!

0 48

Get real time updates directly on you device, subscribe now.

নিউজ ডেস্ক  ::   ২০১৬ সালের মার্কিন নির্বাচনে রুশ হস্তক্ষেপের জন্য রাশিয়া সফরে বিষয়টি অ্যাটর্নি জেনারেল সেফ সেশনকে অবহিত করা হয়েছিল বলে জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সাবেক পররাষ্ট্রনীতি বিষয়ক উপদেষ্টা কার্টার পেইজ।

বৃহস্পতিবার ব্যক্তিগত সাক্ষ্য দেয়ার সময় তিনি এ তথ্য জানান বলে জানিয়েছে মার্কিন সংবাদমাধ্যম সিএনএন। তার এ বক্তব্যের পর মার্কিন কংগ্রেসে অ্যাটর্নি জেনারেল সেফ সেশনের মন্তব্য নিয়ে নতুন করে প্রশ্ন উঠেছে।

এ ঘটনার পর অ্যাটর্নি জেনারেলের ওপর নিরাপত্তা বাহিনীর নজরদারি বাড়ানো হয়েছে। এদিকে, গত সপ্তাহে বিশেষ কৌসুলি ববার্ট মুলার মার্কিন নির্বাচনে রুশ হস্তক্ষেপ বিষয়ক প্রতিবেদনে ট্রাম্পের মেয়ে জামাই জ্যারেড কুশনারের জড়িতের বিষয়টিও উঠে এসেছে।

গত সপ্তাহে বিশেষ কৌসুলি ববার্ট মুলার মার্কিন নির্বাচনে রুশ হস্তক্ষেপ বিষয়ক প্রতিবেদন দাখিল করেন। এর পরপরই ট্রাম্পের সাবেক নির্বাচনী প্রচারণা প্রধান পল ম্যানাফোর্ট ও তার সহযোগীর বিরুদ্ধে ১২টি অভিযোগ দাখিল করা হলে তাদেরকে গৃহবন্দী রাখা ও পাসপোর্ট জব্দ করার নির্দেশ দেন আদালত। এর পরপরই মার্কিন রাজনীতিতে নতুন করে উত্তেজনা ছড়িয়ে পড়ে।
সিটিজিনিউজ / এসএ

You might also like

Leave A Reply

Your email address will not be published.