চট্টগ্রামে বিদ্যুৎ আদালতে ৫ মামলা দায়ের

0
16

২ লাখ ৯২ হাজার ১৪২ টাকার বিদ্যুৎ বিল বকেয়া থাকায় এবং অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার করায় নগরীর রামপুর এলাকায় ৫টি মামলা এবং ৫টি সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

এ সময় অবৈধভাবে বিদ্যুৎ ব্যাবহার করায় ৪০ হাজার টাকা জরিমানাও করা হয়।

রোববার (৫ নভেম্বর) বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, চট্টগ্রামের বিদ্যুৎ আদালতের (দক্ষিণ) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আইরিন পারভীনের নেতৃত্বে রামপুর দপ্তরের আওতাধীন বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে এসব পদক্ষেপ নেওয়া হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুরের নির্বাহী প্রকৌশলী মোঃ আব্দুল কাদের গনির তত্ত্বাবধানে সহকারী প্রকৌশলী মো. হাবিবুল বাহার, মো. রহিম উল্ল্যাহ, মো. আব্দুল মালেক, উপ-সহকারী প্রকৌশলী মো. মোস্তাক আহমেদ, প্রদীপ কুমার মাহাতো, মো. রনিসহ অন্যান্য কারিগরী কর্মীরা উপস্থিত ছিলেন।

সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আইরিন পারভীন অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন এবং খেলাপী বিদ্যুৎ গ্রাহকের বকেয়া আদায়ের জন্য বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুরের আওতাধীন কেতুরা মসজিদ, বি ব্লক, সুজবাগ, খান বাড়ী ইত্যাদি এলাকায় অভিযান পরিচালনা করেন।

এ সময় ২ লাখ ৯২ হাজার ১৪২ টাকার বিদ্যুৎ বিল বকেয়া থাকায় কেতুরা মসজিদ এলাকার আব্দুর রহিম ও হালিমা খাতুন, বি ব্লকের সাদিয়া সুলতানা এবং সবুজবাগের মো. ইউনুছ চৌধুরীর বিরুদ্ধে মামলা করা হয় এবং তাদের সংযোগ বিচ্ছিন্ন করা হয়। একই সময়ে অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহারের অভিযোগে সুজবাগের মো. আবু তাহের বিরুদ্ধে মামলা করা হয় এবং তাকে ৪০ হাজার টাকা জরিমান করা হয়।

সিটিজিনিউজ/এইচএম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here