বিএনপি আন্দোলনে পারেনি , নির্বাচনেও বিজয়ী হতে পারবেনা

0
10

নিউজ ডেস্ক  ::   আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, যারা এ দেশে আন্দোলনে বিজয়ী হতে পারেনি তারা নির্বাচনেও বিজয়ী হতে পারবে না।

শনিবার রাতে কক্সবাজারের চকরিয়া পৌরশহরের শহীদ আবদুল হামিদ বাস টার্মিনালে আয়োজিত সমাবেশে কাদের এ মন্তব্য করেন। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী আরো বলেন, চকরিয়ার মানুষ এখন আর আগের মতো বোকা নয়। তারা উন্নয়ন বোঝে।

তাই বিশ্বনেত্রী শেখ হাসিনা যেভাবে উন্নয়ন করছেন সে উন্নয়নের ভাগিদার হতে চকরিয়া-পেকুয়ায় যে প্রার্থীকে মনোনয়ন দেবেন তাঁকেই ভোট দিয়ে বিজয়ী করবেন। তিনি আরো বলেন, এখন ছাত্রছাত্রীদের আবেদন ফরম পূরণ, কলেজে ভর্তিসহ নানা কাজে শহরে যেতে হয় না।

নিজ এলাকায় বসেই অনলাইনের মাধ্যমে সব কাজ করছেন। এ অবদান শেখ হাসিনা ও তাঁর সুযোগ্য সন্তান জয়ের (প্রধানমন্ত্রীর তথ্যপ্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়)।তাই মানুষের ভাগ্য উন্নয়ন ও দেশের উন্নয়নের জন্য শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে।

চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জাফর আলমের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তাফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান।
সিটিজিনিউজ / এসএ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here