দাবাং চলচ্চিত্রে নিয়মিত থাকতে চান সোনাক্ষী

0 20

Get real time updates directly on you device, subscribe now.

বিনোদন ডেস্ক  ::   ২০১০ সালে মুক্তি পেয়েছিল ব্লকবাস্টার হিট চলচ্চিত্র ‘দাবাং’। সালমান খানের বিপরীতে সোনাক্ষী সিনহার প্রথম বলিউড পদার্পণ। এরপর আর সোনাক্ষীকে পেছনে ফিরে তাকাতে হয়নি। একের পর এক হিট ছবি দিয়ে বলিউডে তৈরি করেছেন শক্ত অবস্থান।

২০১২ সালে আবার বাজিমাত করে দাবাং-২। কিন্তু যে ‘দাবাং’ ও ‘রাউডি রাঠোরে’র মতো ছবি দিয়ে তিনি বলিউডে সফল হয়েছেন, সে নায়ককেন্দ্রিক ছবিকেই সমালোচনা করে বসেন সোনাক্ষী।

এ নিয়ে সালমানের সঙ্গে মনোমালিন্যের গুজব ছড়িয়ে পড়ে। তাই অনেকেই ধারণা করেছেন, দাবাং-৩ ছবিতে থাকছেন না সোনাক্ষী। কিন্তু সব গুজব উড়িয়ে দিয়ে ‘দাবাং-৩’ চলচ্চিত্রে নিজের অভিনয়ের ব্যাপারে ডিএনএ ইন্ডিয়াকে শতভাগ নিশ্চয়তা দেন সোনাক্ষী।

সোনাক্ষী বলেন, ‘আমার চলার রাস্তা দেখিয়ে দেওয়ার জন্য আমি তাঁর (সালমান) প্রতি কৃতজ্ঞ। আজকে আমি তারকা হয়ে উঠেছি শুধু দাবাংয়ের কারণে এবং সালমান আমার মধ্যে যে বিশ্বাসটা তৈরি করে দিয়েছেন, তার কারণে।

রাজ্য (দাবাংয়ে তাঁর চরিত্রের নাম) সব সময় দাবাংয়ের অংশ হয়ে থাকবে।’ ২০১৮ সালের মাঝামাঝি শুরু হতে যাচ্ছে দাবাং-৩ চলচ্চিত্রের শুটিং—এ খবরেরও সত্যতা নিশ্চিত করেন সোনাক্ষী। সোনাক্ষী বলেন, “আমি জিজ্ঞেস করেছিলাম সালমানকে, এটি নিয়ে আমাদের মধ্যে লড়াই হবে কি না? তিনি শুনে হেসে দিয়েছিলেন। আমি মনে করি, লোকজন কাউকে অথবা কিছু না কিছু নিয়ে কথা বলবেই। আমার কাছে এর কোনো গুরুত্ব নেই। এটা নিয়ে কথা বলাটাও মূল্যবান কিছু নয়।

আমরা জানি, পর্দায় আমাদের কী সমীকরণ মেলাতে হবে। আমি সব সময় নেতিবাচক দিকগুলো দূরে রাখি এবং ইতিবাচক দিকগুলো নেওয়ার চেষ্টা করি। আজকে আমি যা হয়েছি, তা শুধু এই ছবিগুলোর জন্যই।

আমি যে এখন ‘আকিরা’ এবং ‘নূর’-এর মতো নারীকেন্দ্রিক ছবিগুলোতে অভিনয় করার সাহস পাচ্ছি, তা-ও শুরুর দিকের ছবিগুলোর জন্যই। তাই এখানে অভিযোগ করার কিছু নেই।” সম্প্রতি মুক্তি পেয়েছে সোনাক্ষী সিনহার ছবি ‘ইত্তেফাক’। ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা ও অক্ষয় খান্না।
সিটিজিনিউজ/এসএ

You might also like

Leave A Reply

Your email address will not be published.