বিপিএলের ‘জুয়ায় বাধা’, ছুরি মেরে মানারাতের ছাত্র খুন

0 24

Get real time updates directly on you device, subscribe now.

নিউজ ডেস্ক::বিপিএলের খেলা নিয়ে ‘বাজি ধরায়’ বাধা দেওয়ায় রাজধানীর মধ্যবাড্ডায় ছুরিকাঘাতে মানারাত বিশ্ববিদ্যালয়ের ছাত্র নাসিম আহমেদকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছে তার পরিবার।

নিহত নাসিম আহমেদ মানারাত বিশ্ববিদ্যালয়ের বিবিএ প্রথম বর্ষ দ্বিতীয় সেমিস্টারে পড়তেন। তার বাবার নাম আলী আহমেদ ফয়জুদ্দিন। গ্রামের বাড়ি চট্টগ্রামের পটিয়ায় হলেও পরিবারের সঙ্গে মধ্যবাড্ডার পোস্ট অফিসের গলিতে থাকতেন।

সোমবার সকাল ১০টার দিকে মধ্যবাড্ডার পোস্ট অফিসের গলিতে কয়েকজন ছুরি মেরে পালিয়ে গেলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

সেখানে চিকিৎসকরা নাসিমকে মৃত ঘোষণা করেন বলে জানান হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই মো. বাচ্চু মিয়া।

বিপিএল নিয়ে জুয়ার জেরে এ হত্যাকাণ্ড দাবি করে নাসিমের ভাই ইফতেখার আহমেদ ফয়জুদ্দিন বলছেন, তার ভাই মহল্লায় জুয়া খেলায় বাধা দেওয়ায় স্থানীয় রমজান ও তার সঙ্গীরা তার ভাইকে ছুরি মারে।

তিনি বলেন, “বিপিএল খেলাকে কেন্দ্র করে মহল্লার ছেলেরা জুয়া খেলে। গতকাল রাতে এই নিয়ে রমজানের সঙ্গে নাসিমের কথা কাটাকাটি ও হাতাহাতি হয়েছিল।”

সোমবার বিকালে মহল্লায় ওই ঘটনার বিচার হওয়ার কথা ছিল জানিয়ে ইফতেখার বলেন, “এর মধ্যে সকালে মধ্যবাড্ডার পোস্ট অফিসের গলি থেকে বের হলে দুর্বৃত্তরা তাকে ছুরি মেরে পালিয়ে যায়। রমজান ও রশিদ এই ঘটনার জন্য দায়ী।”

নাসিম বিপিএলের খেলা নিয়ে জুয়ায় জড়িত ছিলেন না বলে দাবি করে তিনি বলেন, “সে মহল্লায় এ ধরনের জুয়া খেলায় বাধা দিয়েছিল।”

এর আগে নাসিমকে হাসপাতালে নেওয়া এক স্বজনের বরাত দিয়ে ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া  বলেন, সকাল ১০টার দিকে মধ্যবাড্ডার বাসা থেকে নাস্তা খেতে বের হন নাসিম। এসময় রাস্তায় পূর্ব পরিচিত কয়েকজন তার পেটে ছুরি মেরে পালিয়ে যায়।

সিটিজিনিউজ/মাসুদ শেখ

 

You might also like

Leave A Reply

Your email address will not be published.