আমিন জুট মিলে আগুন,দুই ফায়ারম্যানসহ আহত তিন

0

নগরীর বায়েজিদ থানাধীন রাষ্ট্রায়াত্ত আমিন জুট মিলের একটি গুদামে আগুন লেগেছে। মঙ্গলবার (০৭ নভেম্বর) সকাল সোয়া ১০টার দিকে ৪ নম্বর গুদামে আগুন ধরে যায়। আগুন নেভানোর কাজ করার সময় দুই ফায়ারম্যানসহ তিনজন আহত হয়েছেন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের আগ্রাবাদ নিয়ন্ত্রণ কক্ষ থেকে জানানো হয়েছে, উপ সহকারী পরিচালক মো. জসীম উদ্দীনের নেতৃত্বে বায়েজিদ, চন্দনপুরা, কালুরঘাট ও আগ্রাবাদ স্টেশনের নয়টি গাড়ি আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ করছে।

ওয়ার্কার্স ইউনিয়নের সাধারণ সম্পাদক শামসুল আলম জানান, ওই গুদামে প্রচুর পাট রয়েছে। আগুন নেভানোর কাজ করার সময় পাটের গাইট পড়ে ফায়ার সার্ভিসের দুইজনসহ আমিন জুট মিলের কয়েকজন সিকিউরিটি গার্ড আহত হয়েছেন। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়িতে কর্মরত জেলা পুলিশের এএসআই আলাউদ্দিন তালুকদার  জানান, আমিন জুট মিলে আগুন নেভানোর সময় আহত দুই ফায়ারম্যান ও জুট মিলের একজন কর্মীকে হাসপাতালে আনা হয়েছে। এর মধ্যে বায়েজিদ স্টেশনের মাঈনুদ্দিনকে (৪৮) ১৯ নম্বর ওয়ার্ডে এবং কালুরঘাট স্টেশনের আবদুর রবকে (৪০) ১৬ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

সিটিজিনিউজ/এইচএম

 

 

Share.

Leave A Reply