রাশিয়ার ঠান্ডায় কাবু মেসিরা !

0

ক্রিয়া ডেস্ক   ::   চুলের স্টাইল দেখে হয়তো বোঝা যেতে পারে তিনি মেসি নাকি অ্যাগুয়েরো। এ ছাড়া চেনার কোনো উপায়ই নেই আর্জেন্টাইন তারকাদের। তাদের পুরো শরীরই ঢাকা গরম কাপড়ে। এমনকি মুখ-গলাতেও জড়ানো আছে একটা মোটা মাফলার।

রাশিয়ার তীব্র শীত মোকাবিলা করতে নিজেদের এভাবেই সাজাতে হয়েছে মেসিদের। আগামী শনিবার রাশিয়ার বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। তিন দিন পর আরেকটি প্রীতি ম্যাচে তারা মুখোমুখি হবে নাইজেরিয়ার।

তার আগে নিজেদের শেষবারের মতো ঝালিয়ে নেওয়ার জন্য অনুশীলনে নেমেছিলেন মেসি-অ্যাগুয়েরোরা। সেখানেই তাঁদের দেখা গেছে এমন অবস্থায়। রাশিয়ায় এখন কনকনে শীত।

তাপমাত্রা মাত্র ৩ ডিগ্রি সেলসিয়াস। রাশিয়ায় গিয়ে কোনো ম্যাচ খেলার অভিজ্ঞতা এবারই প্রথম হবে মেসির। এর আগে ২০০৯ সালে রাশিয়ায় একটি ম্যাচ খেলার জন্য গেলেও শেষ পর্যন্ত মাঠে নামতে পারেননি আর্জেন্টাইন এই তারকা। ইনজুরির কারণে বসে থাকতে হয়েছিল দর্শক হয়ে।

২০১৮ সালে পরবর্তী ফুটবল বিশ্বকাপ অনুষ্ঠিত হবে রাশিয়ায়। এবারই হয়তো বহু কাঙ্ক্ষিত শিরোপাটি জয়ের শেষ চেষ্টা করবেন এ সময়ের অন্যতম সেরা ফুটবলার। তার আগে এই প্রীতি ম্যাচগুলো তাই তাঁর অভিজ্ঞতার ঝুলিটা সমৃদ্ধই করবে।
সিটিজিনিউজ /এসএ

Share.

Leave A Reply