বিয়ে বাড়িতে ডাকাতি, গুলিতে নিহত ২ ভাই

0 19

Get real time updates directly on you device, subscribe now.

নিউজ ডেস্ক   :: ফরিদপুরের চরভদ্রাসন উপজেলায় ডাকাতের গুলিতে দুই ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো দুজন। গতকাল বুধবার মধ্যরাতে উপজেলার মৃধাডাঙ্গী গ্রামের আনসার ফকিরের বাড়িতে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রামপ্রসাদ ভক্ত।

নিহতরা হলেন মো. সাজ্জাদ মৃধা (৩০) ও সেন্টু মৃধা (২৮)। তাঁরা সম্পর্কে চাচাতো ভাই এবং মৃধাডাঙ্গী গ্রামেরই বাসিন্দা। স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, গতকাল আনসার ফকিরের বাড়িতে বিয়ের অনুষ্ঠান ছিল। রাত সাড়ে ১২টার দিকে সেই বাড়িতে প্রথম ডাকাত দল হানা দেয়। ডাকাতরা বাড়ি থেকে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায়।

আনসার ফকিরের বাড়ির পাশেই সেন্টু ও সাজ্জাদের বাড়ি। ডাকাত দল ফিরে যাওয়ার সময় সাজ্জাদের বাড়িতেও হানা দেয় এবং দরজা ভেঙে ভেতরে ঢুকে পড়ে। তখন সেন্টু টের পেয়ে গ্রামের লোকজনকে ডাক দেয়। লোকজন এগিয়ে এলে ডাকাত দল দৌড়ে নদীর পাড়ের দিকে চলে যায়। লোকজনও পেছন পেছন ডাকাতদের তাড়া দেয়। তখন ডাকাতরা গুলি করে। এতে চারজন আহত হন।

ওসি আরো জানান, আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক সাজ্জাদ ও সেন্টু মৃধাকে মৃত ঘোষণা করেন। আহত অন্য দুজনের মধ্যে একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে বলে জানান ওসি। তিনি আরো জানান, পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

সিটিজিনিউজ/আই.এস

You might also like

Leave A Reply

Your email address will not be published.