শারীরিক অসুস্থতা নিয়েও শুটিং করছেন শাহরিয়াজ

0

বিনোদন ডেস্ক  ::  শেষ হচ্ছে শাহরিয়াজ অভিনীত চলচ্চিত্র ‘ফিফটি ফিফটি লাভ’ ছবির শুটিং। সাভারের ধামরাইযের আজ বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে ছবির শেষ পর্যায়ের কাজ। অসুস্থ শরীর নিয়েই ছবির শুটিংয়ে অংশ নিয়েছেন শাহরিয়াজ। পাঁচদিন ধরেই তিনি ভাইরাস জ্বরে ভুগছিলেন। তারপরও পুরোদমে কাজ করে যাচ্ছেন এই নায়ক। ছবির পরিচালক মুকুল নেত্রবাদী জানিয়েছেন, আগামী শনিবার ছবির শুটিং শেষ হবে।

আমরা আজ থেকে সাভারের ধামরাইয়ে ছবির শুটিং করছি। আগামী শনিবার পর্যন্ত টানা শুটিং করে ছবির কাজ শেষ হবে। আগামী ১৫ তারিখ থেকে ডাবিংয়ের কাজ শুরু করব। আশা করছি আগামী মাসে ছবিটি সেন্সর বোর্ডে জমা দিতে পারব।

নায়ক শাহরিয়াজকে নিয়ে পরিচালক বলেন, ‘আমি ধন্যবাদ দিতে চাই নায়ক শাহরিয়াজকে। কারণ তিনি অসুস্থ অবস্থায় আমাদের ছবির শুটিং করছেন। ফাইটের মতো কঠিন কাজ করছেন, স্থানীয় ডাক্তার আমাদের সহযোগিতা করছেন, ওষুধ খেয়ে খেয়ে শুটিং করছেন তিনি।’

এ বিষয়ে নায়ক শাহরিয়াজ বলেন, ‘আমি পাঁচদিন ধরেই ভাইরাস জ্বরে ভুগছি। এই অবস্থায় শুটিং করতে হচ্ছে, কিছু করার নেই কারণ এই ছবির জন্য ডেটও আগেই নেওয়া ছিল। আমি ছাড়াও এখানে সিনিয়র শিল্পীরা আছেন, আমার জন্য শুটিংটা বাদ হয়ে যাবে- এটা হতে পারে না।

আমি আমার মতো চেষ্টা করছি, পুরো ইউনিট আমাকে সাহায্য করছে। মাত্র তিনদিন শুটিং করলেই শেষ হয়ে যাবে ছবির শুটিং। সবাই দোয়া করবেন সুন্দর ভাবে যেন কাজটি শেষ করতে পারি।’ ছবিতে শাহিরিয়াজের বিপরীতে অভিনয় করছেন অরিন, আরো আছেন অঞ্জলি সাথী ও নবাগত আশিক।

সিটিজিনিউজ/আই.এস 

Share.

Leave A Reply