আমাকে আবার ফেরত নেবে?- নেইমার

0
19

কাঁধে কাঁধ মিলিয়ে বার্সেলোনার জার্সি গায়ে চার মৌসুম একসঙ্গে লড়েছেন লিওনেল মেসি, লুইস সুয়ারেজ ও নেইমার। জুটি বেঁধে স্প্যানিশ জায়ান্টদের অনেক জয়েই অবদান রেখেছেন মেসি-সুয়ারেজ-নেইমারদের ‘এমএসএন’। বন্ধুত্বটা রূপ নিয়েছিল ভালোবাসায়। তবুও গত গ্রীষ্মকালীন দলবদলের মৌসুমে প্রিয় বন্ধু ও সতীর্থদের ছেড়ে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে বার্সেলোনা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) যোগ দেন নেইমার।

ঘর ছেড়েছেন ঠিকই, কিন্তু সে ঘরের ‘প্রিয়’ মানুষগুলোকে এখনো ছাড়তে পারেননি নেইমার। সময় পেলেই ভালোবাসার টানে বন্ধুদের কাছে ছুটে যান। গত মাসের শেষদিকেও (২৯ অক্টোবর) বার্সেলোনায় ছুটে এসেছিলেন নেইমার। সঙ্গে ছিল তার সন্তান ডেভিড লুক্কা। মেসি-সুয়ারেজদের সঙ্গে আড্ডা দিয়েই সময় পার করছিলেন তিনি। সদা হাসি খুশি নেইমার সেদিনও মাতিয়ে রাখেন সাবেক বার্সা সতীর্থদের।

আড্ডা-খুনসুটির এক পর্যায়ে হঠাৎ করেই মেসি-সুয়ারেজকে ব্রাজিলিয়ান এই তারকা ফরোয়ার্ড প্রশ্ন করে বসেন, ‘আমাকে আবার ফেরত নেবে?’ নেইমারের মুখ থেকে এমন প্রশ্ন শুনে চমকে যান উপস্থিত বার্সা সতীর্থরা। যদিও নেইমার তার স্বভাবসুলভ হাসিতে কিছুক্ষন পরই প্রসঙ্গ পালটে ফেলেন। এমনটাই দাবি করছে, স্প্যানিশ সংবাদ মাধ্যম স্পোর্ট। পরবর্তীতে পত্রিকাটির বরাত দিয়ে স্প্যানিশ গণমাধ্যমেও ছড়িয়ে পড়েছে খবরটি।

প্রিয় বন্ধুদের সঙ্গে সাক্ষাৎ করতে হুটহাঁট করেই স্পেনে চলে যান পিএসজির এই ব্রাজিলিয়ান সুপারস্টার। ছবি: সংগৃহীত

পিএসজিতে অম্লমধুর অভিজ্ঞতাই হয়েছে নেইমারের। ফরাসি লিগ ওয়ানে ১২ ম্যাচ খেলে করেছেন ১১ গোল। ফর্ম ধরে রাখলেও পেনাল্টি ইস্যুতে বিবাদে জড়িয়েছেন সতীর্থ এডিনসন কাভানির সঙ্গে। পরবর্তীতে পিএসজি কোচ উনাই এমেরির সঙ্গেও তর্কে লিপ্ত হন তিনি। সব মিলিয়ে পিএসজির পরিবেশে মোটেও স্বস্তিতে নেই ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড। মনের অস্বস্তি দূর করতেই সাবেক সতীর্থদের সঙ্গে সময় কাটাতে স্পেনে ছুটে যান নেইমার।

এর আগেও নেইমার জানিয়েছিলেন, তিনি মিস করেন বার্সেলোনাকে। মেসি-সুয়ারেজদের সঙ্গে সর্বশেষ সাক্ষাতে হয়তো সেই জায়গা থেকেই বলে বসেছিলেন আবারও ফিরতে চাওয়ার কথা। যদিও নেইমারের বার্সায় ফেরার সম্ভাবনা একেবারে নেই বললেই চলে। নানান তিক্ত ঘটনার মধ্য দিয়ে বার্সা ছেড়ে পিএসজিতে যোগ দিয়েছিলেন নেইমার। পরবর্তীতে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার সঙ্গে নেইমারের এই তিক্ত সম্পর্ক আরও তেঁতো হয়েছে। এমনকি তাদের এই তিতক্তা গড়িয়েছে আদালত পর্যন্তও।

যদিও স্প্যানিশ সংবাদ মাধ্যমে জোর গুঞ্জন, আবারও স্পেন ফিরছেন নেইমার। তবে ন্যু ক্যাম্পে নয়, সান্তিয়াগো বার্নাব্যুতে। নেইমারের বাবা নাকি এরই মধ্যে রিয়ালের সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজের সঙ্গে গোপনে বৈঠকেও বসেছেন! এছাড়া রিয়াল অধিনায়ক সার্জিও রামোস জানিয়ে দিয়েছেন, বার্নাব্যুর দরজা সবসময় খোলা নেইমারের জন্য। আন্তর্জাতিক গণমাধ্যম এমন খবরে উৎকণ্ঠায় ফেলেছে পিএসজি সমর্থকদের।

সিটিজিনিউজ/এইচএম 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here