পুত্র সন্তানের মা হলেন শ্রাবণ্য

0

পেশায় চিকিৎসক হলেও মডেলিং আর উপস্থাপনা দিয়ে নিজের আলাদা একটি পরিচিতি তিনি করেছেন মডেল, উপস্থাপিকা ও অভিনেত্রী শ্রাবণ্য তৌহিদা। নতুন খবর হল, গতকাল বৃহস্পতিবার রাতে মালয়েশিয়ার সুবাং জয়া মেডিকেল সেন্টারে ছেলে সন্তানের জন্ম দেন তিনি। নাম রেখেছেন সারহান আবিয়ান খান শুদ্ধ।

তার স্বামী সাব্বির খান মালয়েশিয়া প্রবাসী, তিনি সেখানকার একটি কোম্পানিতে কর্মরত আছেন বলেন জানান শ্রাবণ্য। এদিকে শ্রাবণ্য ইউনিভার্সিটি অব মালেতে ইমার্জেন্সি মেডিসিন বিষয়ে গত জুলাই থেকে এক বছরের ফেলোশিপ করতে গেছেন। শেষ করেই ছেলেকে নিয়ে দেশে ফিরবেন তিনি।

মা হওয়ার অনুভূতিতে শ্রাবণ্য ফেসবুকে লিখেছেন, ‘কুয়াশায় রৌদ্দুর, তোমাদের শহরে নাকি রোদ মেপে মেপে কুয়াশা আসছে রোজ, তোমরা আবার কুয়াশা বিলাসও করছো, সেই প্রিয় শহর ছেড়ে আমিও এক শহরে, সেই শহরে বৃষ্টি দেখছি রোজ, আমার মধ্যে হাহাকার জেগে উঠছে, এখন ঠিক আমার বৃষ্টি নয়, কুয়াশায় ভেজা রোদ্দুর চাই, আমি অপেক্ষা করছি, আমার একমুঠো আলো চাই, আমি যে অন্ধকারকে ভয় পাই বেশ, দূর আকাশে আমার শূন্য দৃষ্টি ঝাপসা হয়ে আসছে।’

‘কিন্তু আমি অনুভব করছি নতুন প্রান, গাছে গাছে নতুন পাতার আগমনে আনমনা হয়ে ভাবছি, ২০১৭ আমার জন্য অনেক আবেগের, অনেক অন্যরকম এক পাওয়া হতে যাচ্ছে। এই সালে এসেই আমি বুঝতে পারলাম আমার রৌদ্র ছায়ার খেলায় নতুন এক প্রানের উৎস, সে একান্তই আমার। আমার আনমনা হয়ে জানালায় তাকিয়ে থাকার দিন শেষ হবার অপেক্ষায়, তার ছোট দু’টি পা হাটি হাটি পা পা করে দু’হাতের মুঠোয় রোদ চুরি করে নিয়ে এসে বলবে-‘মা, এই দেখো তোমার জন্য আলো এনেছি, ভয় পেও না প্লিজ।’আমার অপেক্ষা শেষ হল বলে।’

এদিকে ২০১৪ সালে মালয়েশিয়া প্রবাসী সফটওয়্যার ইঞ্জিনিয়ার সাব্বির খানের সঙ্গে ঘর বাঁধেন শ্রাবণ্য। পারিবারিকভাবে সে সময় বিয়ে হয় তাদের। ইনসাইট অব হিলটির হেড অব বিজনেস ইন্টেলিজেন্স পদে কর্মরত তিনি। পেশায় চিকিৎসক শ্রাবণ্য শখের বশে মডেলিং ও উপস্থাপনা শুরু করলেও পরবর্তী সময়ে বেশ জনপ্রিয়তা পান। এরপর গত বছর ক্রিকেট বিষয়ক অনুষ্ঠান ‘ক্রিকেট ম্যানিয়া’র উপস্থাপক হিসেবে কাজ করতে গিয়ে তার ক্যারিয়ারে জনপ্রিয়তার পারদে নতুন মাত্র যোগ করে।

সিটিজিনিউজ/এইচএম 

Share.

Leave A Reply