ফটিকছড়িতে যুবলীগ নেতা আটকের প্রতিবাদে সড়ক অবরোধ

0
21

ফটিকছড়িতে যুবলীগ নেতা এমাজ উদ্দিন জ্যামকে আটকের প্রতিবাদে চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কে ব্যারিকেড দিয়েছে যুবলীগ-ছাত্রলীগের কর্মীরা।

শুক্রবার (১০ নভেম্বর) সকালে ফটিকছড়ি উপজেলার নাজিরহাট ঝংকার মোড়, বিবিরহাট বাসস্টেশনসহ সড়কের বিভিন্ন স্থানে ব্যারিকেড দেয় তারা। এতে সড়কের উভয় পাশে যান চলাচল বন্ধ হয়ে যায়। দুর্ভোগে পড়েন যাত্রীরা।

এর আগে বৃহস্পতিবার (৯ নভেম্বর) রাতে নিজ বাড়ি থেকে যুবলীগ নেতা এমাজ উদ্দিন জ্যামকে আটক করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, যুবলীগ নেতা ইমাজ উদ্দিন জ্যামকে আটকের প্রতিবাদে বৃহস্পতিবার সকাল ৬টা থেকে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কসহ ফটিকছড়ির অভ্যন্তরীণ সড়কে ব্যারিকেড দেয় যুবলীগ ও ছাত্রলীগ কর্মীরা। এসময় তারা রাস্তায় টায়ার জ্বালিয়ে, গাছ ফেলে ব্যারিকেড দেয়।

ফটিকছড়ি থানার (ওসি) জাকির হোসেন জানান, স্থানীয়দের খবরে রাতে এমাজ উদ্দিন জ্যামকে নিজ বাড়ি থেকে আটক করা হয়। পরে বাড়িতে তল্লাশি চালিয়ে ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তাকে আদালতে পাঠানো হচ্ছে।

সড়কে ব্যারিকেডের বিষয়ে জানতে চাইলে ফটিকছড়ি থানার সেকেন্ড অফিসার ইরফান উদ্দিন রাজিব  জানান, সকাল থেকে ব্যারিকেডের কারণে চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কে যান চলাচল কিছুটা বিঘ্নিত হয়। তবে পুলিশ গিয়ে দুপুর সাড়ে ১২টার দিকে যান চলাচল স্বাভাবিক করেছে।

সিটিজিনিউজ/এইচএম 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here