ড্রিউসকে চিনতে না পারায় ক্ষমা চাইলেন মেসি

0
22

ক্রিয়া ডেস্ক  ::  প্রীতি ম্যাচ খেলতে আর্জেন্টিনা জাতীয় ফুটবল দল এখন রাশিয়ায়। অধিনায়ক লিওনেল মেসি দলের সঙ্গেই আছেন। ঘটনাটি ঘটেছে মস্কোয় আর্জেন্টিনার টিম হোটেলে। লবিতে মেসিকে দেখে ছবি তোলার আবদার করেন সেবাস্তিয়ান ড্রিউস।

এবছরই আর্জেন্টাইন ক্লাব রিভারপ্লেট থেকে ১৫ মিলিয়ন ইউরোতে রাশিয়ান ক্লাব জেনিতে এসেছেন ড্রিউস। ২১ বছর বয়সী এ স্ট্রাইকার এখনো জাতীয় দলের জার্সি গায়ে জড়াতে পারেননি। তারপরেও মিসের সঙ্গে তার পরিচয় আছে। অথচ ছবি তুলতে চাওয়ার সময় স্বদেশীকে চিনতেই পারলেন না মেসি যদিও ছবি তুলে তাঁর আবদার মিটিয়েছেন।

মেসির সঙ্গে তোলা সেই ছবিটি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন ড্রিউস। সেই ছবি দেখেই মেসি বুঝতে পারেন বড় ভুল হয়ে গেছে। এ যে আর দশজন ভক্তের একজন নন, তাঁরই স্বদেশী ফুটবলার। কাছ থেকে দেখেও চিনতে না পারায় ড্রিউসের কাছে ক্ষমা চেয়েছে মেসি।

‘আমার খুবই খারাপ লেগেছে কারণ, আমি তাকে চিনতে পারিনি অথচ আমি তাকে আগে থেকেই চিনি। যখন সে আমার সঙ্গে একটা ছবি তুলতে চেয়েছিলো আমি ভেবেছিলাম সে ওইসব ছেলেদের একজন যারা ছবি তুলার জন্য অপেক্ষা করছে। পরে আমি তার কাছে ক্ষমা চেয়েছি।’ বলছিলেন মেসি।

শনিবার স্বাগতিক রাশিয়ার বিপক্ষে মস্কোয় মাঠে নামবেন মেসিরা। লুজনিকি স্টেডিয়ামে খেলাটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায়। এই স্টেডিয়ামেই হবে ২০১৮ বিশ্বকাপের ফাইনাল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here