চিকিৎসকদের পরামর্শে মহিউদ্দিন চৌধুরীকে সিঙ্গাপুর নেওয়া হচ্ছে

0

নিউজ ডেস্ক   ::  চট্টগ্রাম সিটি করপোরেশনের তিনবারের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর শারীরিক অবস্থা এখন অনেকটাই উন্নতির দিকে। চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুরে নেয়া হচ্ছে।

তবে হৃদরোগের সমস্যার ভাল সমাধান পেতে তাকে সিঙ্গাপুরে নেয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। নওফেল বলেন, বিলম্ব না করে মঙ্গলবারই বাবাকে নিয়ে সিঙ্গাপুর যেতে চাই। এ জন্য সার্বিক প্রস্তুতি নেয়া হচ্ছে।

বাবার জন্য সবার কাছে দোয়া চাই, যাতে তিনি দ্রুত সুস্থ হয়ে দেশের মাটিতে ফিরে আসতে পারেন। স্কয়ার হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ ডা. মীর্জা নাজিম উদ্দিন এবং ডা. এম এ ওয়াহাব খানের তত্ত্বাবধানে মহিউদ্দিন চৌধুরীর চিকিৎসা চলছে।

সোমবার রাত ১০টার দিকে ডা. নাজিম উদ্দিন জানান, মহিউদ্দিন চৌধুরীর অবস্থা আগের চেয়ে কিছুটা ভালো। রোববার রাতে কিডনি ডায়ালাইসিস করা হয়েছে। তবে হৃদরোগের উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুরে নিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

রোববার বিকেল ৩টার দিকে চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়াম থেকে হেলিকপ্টারে করে মহিউদ্দিন চৌধুরীকে ঢাকায় এনে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

শনিবার রাতে মহিউদ্দিন চৌধুরীর শারীরিক অবস্থা হঠাৎ খারাপ হয়ে যাওয়ায় প্রথমে তাকে চট্টগ্রামের মেহেদীবাগে অবস্থিত বেসরকারি ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয়। সকালে তার অবস্থার কিছুটা উন্নতি হলে বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার স্কয়ারে আনা হয়।

সিটিজিনিউজ /এসএ

Share.

Leave A Reply