চুমু দিতে গিয়ে মার খেলেন হাতির!

0
32

আন্তর্জাতিক ডেস্ক   :: মদ্যপ অবস্থায় হাতিকে চুমু খেতে গিয়েছিলেন ভারতীয় এক নাগরিক। তার জবাবটা যে এভাবে আসবে, তা হয়তো কল্পনাও করতে পারেননি দেশটির কেরালা রাজ্যের ওই বাসিন্দা। হাতিটি শুঁড় দিয়ে দূরে ফেলে দেয় তাঁকে। এতে গুরুতর আহত হন তিনি।

দি ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে বলা হয়, চুমু খাওয়ার ঘটনাটি জানান দিতে ফেসবুকে লাইভ করছিলেন ওই যুবকের বন্ধুরা। আর সেই লাইভের মাঝেই ঘটে যায় বেদনাদায়ক ঘটনাটি।ফেসবুকের লাইভ ভিডিওতে দেখা যায়, প্রথমে ওই হাতিকে কিছু কলা খেতে দিয়ে সন্তুষ্ট করার চেষ্টা করেন যুবক।

এতে বশেও আসে হাতিটি। কিছুক্ষণ পর হাতির শুঁড়ে চুমু খেতে সক্ষম হন তিনি। ততক্ষণ পর্যন্ত সব স্বাভাবিকই চলছি। কিন্তু একটু পর হাতির দাঁত চেপে ধরে আবারও চুমু খেতে যান তিনি। আর তখনই হাতিটি শুঁড় দিয়ে ধাক্কা দিয়ে শূন্যে ছুড়ে দেয় তাঁকে। এতে বেশ কিছুটা দূরে ছিটকে গিয়ে পড়েন তিনি।

হাতিকে চুমু খেতে যাওয়ার সময় বন্ধুরা ওই যুবককে বারবার সতর্ক করেন। তাঁরা বলেছিলেন, মদ খেয়ে তিনি একটু বেশিই বাড়াবাড়ি করছেন। কিন্তু কোনো কথায় কান দেননি যুবক। আক্কেল সেলামি হিসেবে তাঁকে যেতে হয়েছে হাসপাতালে।

এ বিষয়ে পুলিশের এক কর্মকর্তা জানান, ভিডিওটি তিনি দেখেছেন। তবে সেটি পরে ফেসবুক থেকে মুছে দেওয়া হয়।কেরালার থড়ুপুঝা শহরে ঘটনাটি ঘটেছে বলে ধারণা করা হচ্ছে

সিটিজিনিউজ/আই.এস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here