বন্দুক-তাজা কার্তুজসহ মিজান গ্রেফতার

0

ডাকাত-ছিনতাইকারীসহ পেশাদার অপরাধীদের অস্ত্র সরবরাহকারী মিজানুর রহমানকে (২৮) গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ। তার কাছ থেকে একটি দেশিয় তৈরি একনলা বন্দুক ও এক রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।

সোমবার (১৩ নভেম্বর) গভীর রাতে নগরীর চান্দগাঁও থানার বাহির সিগন্যাল এলাকায় একটি সিএনজি অটোরিকশায় তল্লাশি চালিয়ে মিজানুরকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে। পুলিশ অটোরিকশাটিও জব্দ করেছে।

নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (দক্ষিণ) মির্জা সায়েম মাহমুদ বলেন, মিজানুর একজন পেশাদার অস্ত্র বিক্রেতা। নগরীতে চুরি-ছিনতাইসহ বিভিন্ন অপরাধে জড়িতরা মিজানুরের কাছ থেকে অস্ত্র সংগ্রহ করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মিজানুর জানিয়েছেন, সীতাকুণ্ডের ছলিমপুর এলাকার জনৈক ভুট্টোর সঙ্গে মিলে মিজানুর অস্ত্রের ব্যবসা করে।

ভুট্টোর কাছ থেকে অস্ত্র নিয়ে ফয়’সলেক এলাকার একটি অপরাধী গ্রুপকে দেওয়ার জন্য মিজানুর আসছিলেন, এমন তথ্য পেয়ে অভিযান চালানো হয় বলে জানিয়েছেন নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো.ইলিয়াছ খান।

অভিযানে থাকা ইলিয়াছ জানান, মিজানুর অটোরিকশা চালিয়ে কাপ্তাই রাস্তার মাথা হয়ে নগরীতে প্রবেশ করছিল। সেটিকে থামানোর সংকেত দিলে মিজানুর নেমে পালানোর চেষ্টা করে।

পুলিশ ধাওয়া দিয়ে তাকে আটকের পর অটোরিকশার সামনের সিটের নিচে তল্লাশি করে অস্ত্র উদ্ধার করে।

এই ঘটনায় নগর গোয়েন্দা পুলিশের এসআই কামাল হোসেন বাদি হয়ে চান্দগাঁও থানায় একটি মামলা দায়ের করেছেন।

সিটিজিনিউজ/এইচএম 

Share.

Leave A Reply