কট্টরপন্থী হিন্দুরা চাইছেন না ‌‌‌‘পদ্মাবতী’ মুক্তি পাক!

0
3

বিনোদন ডেস্ক  ::  ‘পদ্মাবতী’ বিতর্কে এখন সরগরম গোটা ভারত। কট্টরপন্থী হিন্দুরা চাইছেন না ছবিটি মুক্তি পাক। ওদিকে বলিউডের বক্তব্য, সিনেমা নিয়ে রাজনীতি বন্ধ করতে হবে।

এবার এই বিতর্ক নিয়ে সালমান খান প্রকাশ করলেন নিজের মত। সঞ্জয় লীলা বনশালীর সঙ্গে দুটি সিনেমা- ‘খামোশি’ এবং ‘হাম দিল দে চুকে সনম’-এ অভিনয় করেছেন সালমান।

তখন থেকেই এই নির্মাতার সঙ্গে দারুণ বন্ধুত্ব দাবাং খানের। কট্টরপন্থীরা অভিযোগ এনেছেন নতুন ছবি ‘পদ্মাবতী’তে চিতোরের রানি পদ্মিনীকে দিল্লির সম্রাট আলাউদ্দীন খিলজীর সঙ্গে অশালীন ভাবে উপস্থাপন করা হয়েছে।

এটি তাদের ধর্মানুভূতিতেও আঘাত হেনেছে বলে দাবি করেন তারা। আর তাই তারা চান সিনেমাটিকে নিষিদ্ধ ঘোষণা করা হোক। কিন্তু সালমান এ ব্যাপারে একমত নন মোটেই। তিনি বলেন, ‘আমি বিশ্বাস করি, এখানে সেন্সর বোর্ডেরই চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া উচিৎ।

সঞ্জয় খুবই সুন্দর সিনেমা তৈরি করেন। তার নায়িকারাও দারুণ সুন্দরী হয়। তার সিনেমায় কখনোই অশ্লীলতা থাকে না। তার অতীত সিনেমাগুলোর কথা মাথায় রাখলেই যে কেউ বুঝতে পারবে যে কাউকে অশালীন ভাবে উপস্থিত তিনি কখনও করবেন না।’

‘পদ্মাবতী’র নামভূমিকায় অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন। তিনি ছাড়াও এই সিনেমায় আছেন রণবীর সিং এবং শাহিদ কাপুর। পয়লা ডিসেম্বরে সিনেমাটির মুক্তির কথা রয়েছে।
সিটিজিনিউজ/এসএ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here