ফটিকছড়িতে ছাত্রলীগের দুগ্রুপের সংঘর্ষ: আহত ৩

0
23

ফটিকছড়ি প্রতিনিধিঃ ফটিকছড়িতে ছাত্রলীগের দুগ্রুপের মধ্যে সংঘর্ষে অন্তত তিনজন আহত হয়েছে। তাদের একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার রাত ১০ টায় নানুপুর ইউনিয়নের নানুপুর বাজারে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান,মঙ্গলবার রাত ১০টায় নানুপুর বাজারের সোসাল ইসলামী ব্যাংকের নীচে আওয়ামী পরিবার সমর্থিত রাশেদ কামালের সাথে আওয়ামীলীগ সমর্থিত মামুনের সাথে কথা কাটকাটি হয় ইহার জের ধরে ছাত্রলীগের দুই গ্রুপে ব্যাপক সংঘর্ষ হয়। এক গ্রুপ অপর গ্রুপকে ধারালো কিরিছ ও লাঠিসোটা দিয়ে মারধর করে। এসময় বাজারে আতংক ছড়িয়ে পড়ে। ব্যবসায়ীরা দোকানপাঠ বন্ধ করে দিকবিদিক ছুটতে থাকে। উভয় পক্ষের সংঘর্ষে উত্তর জেলা ছাত্রলীগের উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক আসলাম হোসেন মামুন (২৫), ইউনিয়ন যুবলীগ নেতা মাসুদুল্লাহ মিরু (৩৪), মনিরুল ইসলাম রনজু (৩২) ধারালো কিরিছের কোপে আহত হয়। মামুন কে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়। তার ডান হাতে বেশ কাটা গেছে।

এ ব্যাপারে ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাকির হোসাইন মাহমুদ বলেন,নানুপুর বাজারে দুগ্র্রুুপের মধ্যে সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করেছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য ফটিকছড়িতে আওয়ামীলীগ দুটি গ্রুপের সৃষ্টি হয়েছে। একটি হচ্ছে আওয়ামী পরিবার যার নেতৃত্বে রয়েছে উত্তরজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তৌহিদুল আলম বাবু, উত্তর জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক ফখরুল আনোয়ার উত্তর জেলা নেতা এইচ এম আবু তৈয়ব, সাবেক উপজেলা সম্পাদক এম সোলায়মান ও মূল আওয়ামীলীগের নেতৃত্বে রয়েছে কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা এটিএম পেয়ারুল ইসলাম,সাবেক ছাত্র নেতা এম শাহজাহান, উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য খাদিজাতুল আনোয়ার সনি, বর্তমান সভাপতি মুজিবুল হক চৌধুুরী, সাধারন সম্পাদক নাজিম উদ্দিন মুহুরী।

দু ধারায় বিভক্তরা আলাদা আলাদা কর্মসুচি পালন করছে। সম্প্রতি উভয় গ্রুপ একে অপরের প্রতি বিষোদগার করে বক্তব্য দেওয়া সংঘর্ষের আশংকা সৃষ্টি হয়েছে। তার কারনে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে।

সিটিজিনিউজ/এইচএম 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here