মোটর সাইকেলের তেলের ট্যাংকে মিলল ইয়াবা

0
18

হাকিম মোল্লা :: মোটর সাইকেলের তেলের ট্যাংকে বিশেষ কৌশল লুকিয়ে পাচারে সময়  ৩৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ একজনকে গ্রেফতার করেছে চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানিক দল। যার আনুমানিক মূল্য এক কোটি পাঁচ লক্ষ টাকা।

নগরীর আকবরশাহ্ থানাধীন ফকিরতালুক পশ্চিম ফিরোজশাহ রোড গ্রিন টাওয়ার সংলগ্ন “বাইক সলিউশন” নামীয় গ্যারেজের সামনে বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলে নুরুল ইসলামের ছেলে  মোঃ একরামুল হুদা (৩১)। এঘটনায় পলাতক রয়েছে আরও তিনজন। পলাতক আসামীরা হল, মোঃ আক্তার@মৌলভী আক্তার(৪৫), আবুল ফয়েজের ছেলে মো: ফয়সাল (৩০) ও মো: জামালের ছেলে মো: ওসমান (২২)।

নগর গোয়েন্দা বিভাগের সহকারী পুলিশ কমিশনার (ডিবি-পশ্চিম)  মোঃ মঈনুল ইসলাম সিটিজিনিউজকে জানান,  মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে আকবরশাহ থানাধীন ফকিরতালুক পশ্চিম ফিরোজশাহ্ রোড গ্রিন টাওয়ার সংলগ্ন “বাইক সলিউশন” নামীয় গ্যারেজের সামনে বিশেষ অভিযান পরিচালনা করে একটি পালসার মোটরসাইকেলের তেলের টাংকির মধ্যে বিশেষভাবে নির্মিত খোলের ভিতর হতে ৩৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।যার আনুমানিক মূল্য ১ কোটি ০৫ লক্ষ টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী ও পলাতক অন্যান্য আসামী সহ কক্সবাজার জেলাধীন টেকনাফ থেকে ইয়াবা ট্যাবলেটগুলো সংগ্রহ ও মজুদ করেছে । এগুলো  ফেনীর এক গ্রাহকের নিকটে  পৌঁছানোর উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিলোে বলে স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামী সহ জড়িত চার জনের বিরুদ্ধে  থানায়  মামলা করা হয়েছে।

সিটিজিনিউজ/এইচএম 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here