রানার মোটরস লিঃ এর উদ্যোগে মরনোত্তর ড্রাইভার বীমার চেক প্রদান

0 21

Get real time updates directly on you device, subscribe now.

অত্যাধুনিক প্রযুক্তি সম্পন্ন ও পরিবেশ বান্ধব গাড়ি “ভলভো-আইশার কমার্শিয়াল ভেহিক্যালস” পরিবহন ব্যবস্থা উন্নয়নে নতুন ধারার প্রবর্তন এবং চালকদের পেশাগত উন্নয়ন ও কল্যানে কাজ করছে। সামাজিক দায়িত্ব হিসেবে রানার-আইশার বাংলাদেশে পরিবহন খাতে যুক্ত সকল আইশার চালকগণকে পেশাগত উন্নয়নে প্রশিক্ষন প্রদান এবং বীমাকৃত করা হয়েছে।

যাতে কোন আপদকালীন অবস্থায় আইশার গাড়ির চালকগণ বিশেষ ভাবে উপকৃত হতে পারেন। রানার মোটরস লিঃ এর সিনিয়র মহাব্যবস্থাপক মেজর আহম্মদ আলী খান ( অবঃ) মঙ্গলবার (১৪নভেম্বর) মেসার্স দিদারুল আলম এন্ড ব্রাদার্স (ডেব) প্রদান কার্যালয়ে মরনোত্তর বীমার চেক হস্তান্তর অনুষ্ঠানে এসব কথা বলেন।

এরিন মটরস ও রানার মোটরস্ লিমিটেডের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে সম্প্রতি কুমিল্লা বিশ্বরোডে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত আইশার গাড়ির চালক মোঃ সাহেদের মৃত্যুতে তার পরিবারকে এক লক্ষ টাকা বীমার চেক হন্তান্তর করা হয়। নিহত চালক সাহেদের পক্ষে তার মা ছালেহা বেগম চেক গ্রহন করেন।

এসময় চট্টগ্রাম বিভাগের বিপনন ও বিক্রয়কারী প্রতিষ্ঠানে এরিন মটরসের পরিচালক রেজা লতিফা খানম এলিন নিহত চালক মোঃ সাহেদের মৃত্যুতে শোক ও পরিবহন খাতে সংশ্লিষ্ট সকল চালকদের কল্যান ও দীর্ঘায়ু কামনা করে বলেন, সড়ক-মহাসড়কে দূর্ঘটনা ও প্রাণহানি কারোই কাম্য নয়। তাই, সড়ক-মহাসড়ক ব্যবহার ও যানবাহন চালনায় চালক এবং দায়িত্বশীলসহ স্থানীয় জনসাধারণকে আরো সচেতন হওয়ার আহ্বানন জানান।

তিনি বলেন, সবার সচেতনতা ও সতর্কতায় সড়ক- মহাসড়কে দুর্ঘটনা ও প্রাণহানি কমানো সম্ভব হতে পারে।
অনুষ্ঠানে, ভলভো-আইশার গাড়ি চালনায় নিযুক্ত চালকদের জন্য রানার মোটরস্ ও আইশারের সৌজন্যে চলতি মাস থেকে চালক বীমার অঙ্ক বৃদ্ধির ঘোষণা দেয়া হয়।

এরিন মটরসের উপ-ব্যবস্থাপক পেয়ার আহম্মদের সঞ্চালনায় অনুষ্ঠানে রানার মোটরসের ব্যবস্থাপক চার্লস উইলিয়াম ডায়েস, উপ-ব্যবস্থাপক মোঃ রবিউল ইসলাম, মেসার্স দিদারুল আলম এন্ড ব্রাদার্সের ব্যবস্থাপক ইকবাল হোসেন কামাল সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ এবং নিহত চালক মোঃ সাহেদের পরিবারের অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন।

সিটিজিনিউজ/এইচএম 

 

You might also like

Leave A Reply

Your email address will not be published.