‘রেস ৩’ ছবির লুক প্রকাশ

0

বিনোদন  ডেস্ক  :: সালমান খান যেন ডুবে আছেন অ্যাকশনের মধ্যে। সদ্য শেষ করেছেন অ্যাকশনধর্মী ‘টাইগার জিন্দা হ্যায়’ চলচ্চিত্রের শুটিং। আর শেষ করেই কোমর বেঁধে নেমে পড়েছেন আরেক অ্যাকশনধর্মী চলচ্চিত্র ‘রেস ৩’-এর শুটিংয়ে। সম্প্রতি শুরু হয়েছে এই ছবির কাজ।

নতুন ছবিতে নতুন রূপে হাজির হয়েছেন সালমান। আর তাঁর এই নতুন রূপই হুলুস্থূল ফেলে দিয়েছে টুইটারে।দ্য টাইমস অব ইন্ডিয়ার খবরে প্রকাশ, নিজের টুইটার অ্যাকাউন্টে ছবিটিতে নিজের নতুন লুক শেয়ার করেন সালমান। টুইটারে দেওয়া পোস্টে সালমান লিখেন, ‘এবং রেস ৩-এর শুরু।’

ছবিটির কেন্দ্রীয় চরিত্রে সালমান ও জ্যাকলিনের অভিনয় অনেকটা নিশ্চিত থাকলেও এর অন্যান্য কলাকুশলীর অভিনয় নিয়ে তৈরি হয়েছে নানা গুজব। অবশেষে ছবিটির নেতিবাচক চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন ‘দোবারা সি ইউ ইভিল’-খ্যাত তারকা সাকিব সেলিম।

পর্দায় সাকিব সেলিমকে সঙ্গ দেবেন ‘জয় হো’-খ্যাত অভিনেত্রী ডেইজি শাহ। এ ছাড়া অভিনয় করতে যাচ্ছেন ববি দেওল। প্রথম ও দ্বিতীয় খণ্ডে অভিনয় করা অনিল কাপুরও থাকছেন তৃতীয় খণ্ডে।‘রেস’ সিরিজের প্রথম সিক্যুয়ালটি মুক্তি পায় ২০০৮ সালে।

সেটাতে অভিনয় করেছিলেন সাইফ আলি খান, বিপাশা বসু, অক্ষয় খান্না, ক্যাটরিনা কাইফ, অনিল কাপুর ও সামিরা রেড্ডি। পাঁচ বছর পর জন আব্রাহাম ও দীপিকা পাডুকোনকে নিয়ে ‘রেস’-এর দ্বিতীয় কিস্তি মুক্তি পায়।

‘রেস’ সিরিজের প্রথম দুটি ছবি আব্বাস মাস্তান পরিচালনা করলেও এবারের পর্বটি পরিচালনা করতে যাচ্ছেন রেমো ডি সুজা। ২০১৮ সালের ঈদকে কেন্দ্র করে ‘রেস ৩’ চলচ্চিত্রটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।

সিটিজিনিউজ/আই.এস

Share.

Leave A Reply