অস্ত্রসহ নওগাঁয় জেএমবির ৫ সদস্য গ্রেফতার

0 25

Get real time updates directly on you device, subscribe now.

নিউজ ডেস্ক  ::  ওগাঁর আত্রাই উপজেলার নওদুলী বাজার এলাকায় অভিযান চালিয়ে জামা’আতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) পাঁচ সদস্যকে আটকের দাবি করেছে পুলিশ।

বৃহস্পতিবার ভোর ৪টার দিকে তাঁদের আটক করা হয়।পুলিশের ভাষ্য, এ সময় তাঁদের কাছ থেকে বিদেশি পিস্তল, গুলি ও বিপুল পরিমাণ বিস্ফোরক দ্রব্য উদ্ধার করা হয়েছে।

আটকরা হলেন—নওগাঁর মান্দা উপজেলার পারইল হাজীপাড়ার গ্রামের মোয়াজ্জেম হোসেন (৩০), আত্রাই উপজেলার নওদুলী বাজার এলাকার আবদুল্লাহ (৪২), দাড়িয়াগাথী গ্রামের আবদুর রাজ্জাক (২৫), রানীনগর উপজেলার বেতগাড়ী গ্রামের লুলু সরদার (৩০) ও নাটোরের গুরুদাসপুর উপজেলার জমাইনগর গ্রামের মাসুদ রানা (২৫)।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোবারক হোসেন দাবি করেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে আত্রাই উপজেলার নওদুলী বাজার এলাকার জনৈক আয়চান আলীর বাড়িতে জেএমবি সদস্যরা গোপন বৈঠক করছে।

সেই সংবাদের ভিত্তিতে আত্রাই থানা পুলিশ ও গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। সেখান থেকে জেএমবির পাঁচ সদস্যকে আটক করা হয়। এ সময় তাঁদের কাছ থেকে দুটি বিদেশি পিস্তল, ১৩টি গুলি, দুটি ম্যাগাজিন ও গ্রেনেড তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়।

এ ব্যাপারে নওগাঁর পুলিশ সুপার (এসপি) ইকবাল হোসেন বলেন, আটকরা জেএমবির সক্রিয় সদস্য। তারা বড় ধরনের নাশকতা সৃষ্টির পরিকল্পনা করছিল। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। একই সঙ্গে মাঠ পর্যায়ে অভিযান অব্যাহত আছে।
সিটিজিনিউজ/এসএ

You might also like

Leave A Reply

Your email address will not be published.